1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে দলিল লেখক সমিতির পরিচিতি সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

তিতাসে দলিল লেখক সমিতির পরিচিতি সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোঃ জুয়েল রানা, তিতাস (কুমিল্লা) প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১৮৫ বার

কুমিল্লার তিতাস উপজেলা দলিল লেখক সমিতির উদ্যোগে নবগঠিত কার্যকরী কমিটির পরিচিতি সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ জুন) সকালে উপজেলার দলিল লেখক সমিতির কার্যালয়ে নবগঠিত তিতাস উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি মোঃ হুমায়ুন কবীর কাজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শের-ই-আলমের পরিচালনায় এ পরিচিতি সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দলিল লেখক সমিতির প্রধান উপদেষ্টা মোঃ তালেবুর রহমান, উপদেষ্টা মোঃ শাহজাহান মোল্লা, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মাহাবুবুর রহমান, সহ সভাপতি খোরশেদুর রহমান বকুল, মোঃ জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন, কোষাধ্যক্ষ মোঃ মহসিন, দপ্তর সম্পাদক মনির হোসেন, সদস্য কামরুল হাসান লিটন ও হান্নান সহ সকল দলিল লেখক ও ভেন্ডারগণ উপস্থিত ছিলেন।

পরিচিতি সভা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন উপজেলা থানা মসজিদের ইমাম গিয়াসউদ্দিন

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম