1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনসার ও ভিডিপি জনকল্যাণ মূলক কাজে নিবেদিত প্রাণ: নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মোঃ আব্দুর রহমান - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Установить порты и провайдеры হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন 

আনসার ও ভিডিপি জনকল্যাণ মূলক কাজে নিবেদিত প্রাণ: নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মোঃ আব্দুর রহমান

মুহা. জহিরুল ইসলাম অসীম:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৯৬ বার

আনসার ও ভিডিপি সদস্যরা জনকল্যাণ মূলক কাজে সর্বদা নিবেদিত প্রাণ। তারা করোনা শুরুকালিন করোনা সচেতনতায় ও আক্রান্তদের বাড়ি গিয়ে লাল পতাকা চিহ্নিত করন, জেলা প্রশাসনের সাথে মোবাইল কোর্টে সহায়তা প্রদান করে প্রশংসনীয় ভৃমিকা পালন করেছে বললেন, নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মোঃ আব্দুর রহমান। জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে বুধবার নেত্রকোণা জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে ৩ সপ্তাহ ব্যাপী অস্ত্রসহ ভিডিপি মৌলিক প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধনকালে এসব কথা বলেন।

পরিচালক ও জেলা কমান্ড্যান্ট (অতিঃ দায়িত্ব) মোঃ জিয়াউল হাসানের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩১ বিজিবি’র উপ-অধিনায়ক মেজর মাকসুদ,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ফখরুজ্জামান জুয়েল, সার্কেল অ্যাডজুট্যান্ট মোঃ মনিরুল ইসলাম ও উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান।

অনুষ্ঠান শেষে জেলা আনসার ও ভিডিপি কার্যালয় প্রাঙ্গনে অতিথিদের নিয়ে দু’টি ফলজ গাছের চারা রোপণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম