1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টিউশনি পড়াতে যাত্রাপথে ২নারীকে উত্যাক্তের দায়ে ভ্রাম্যমাণ আদালতে এক যুবকের দণ্ড - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

টিউশনি পড়াতে যাত্রাপথে ২নারীকে উত্যাক্তের দায়ে ভ্রাম্যমাণ আদালতে এক যুবকের দণ্ড

কে এম ইউছুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ২৩২ বার

চট্টগ্রামস্থ হাটহাজারীর বড়দিঘির পাড় এলাকায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই ছাত্রীকে উত্যাক্তের দায়ে এক যুবককে ২০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বুধবার (১৪ জুলাই) ইভটিজিংয়ের অপরাধে ঘটনাস্থলে হাতেনাতে রাকিব (২২) নামীয় ওই যুবককে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ অর্থদণ্ড প্রদান করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও হাটহাজারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শরীফ উল্যাহ্।

ভ্রাম্যমাণ আদালত উপস্থিত সাংবাদিকদের জানায়- এদুটি মেয়ে তিন বছর ধরে ঐ এলাকায় টিউশন পড়াতে যায়। কয়েকমাস ধরে স্থানীয় কয়েকটি যুবক ছেলে মেয়েগুলোকে ইংগিত করে বিভিন্ন ধরনের অঙ্গভঙ্গি ও অশালীন কথা বলে উত্যাক্ত করতেছিলো।

আজ ঐ দুজনের মধ্যে হাছিনা আক্তার নামের ছাত্রীটি সড়ক দিয়ে যাওয়ার সময় আটক ইভটিজার রাকিবসহ আরও দুই-তিনজন একই কাজ করলে মেয়েটি প্রতিবাদ করাতে তার সাথে ঝগড়া শুরু করে দেয়।
এসময় মেয়েটি পুলিশের ভয় দেখালেও ছেলেগুলো ক্ষান্ত হয়নি। পরে মেয়েটি থানায় ফোন করলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে রাকিব নামের এক ছেলেকে আটক করে এবং অন্যরা পালিয়ে যায়।

তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত উপস্থিত হয়ে ঘটনার বিস্তারিত জেনে উপস্থিত ব্যক্তিগণের সাক্ষ্যগ্রহণ ও অভিযুক্তের দোষ স্বিকারোক্তির প্রেক্ষিতে তাকে উক্ত দণ্ড প্রদান করে এবং কঠোরভাবে সতর্ক করে যুবকটিকে তার অভিভাবকের জিম্মায় দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম