1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রামগড় হাসপাতালে গভীর রাতে বহিরাগতের তান্ডব; আতংকে রোগী ও ডাক্তার | দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারীদের মাঝে ত্রাণ বিতরণে চট্টগ্রাম জেলা প্রশাসক দৈনিক ডাক প্রতিদিনের সম্পাদক আর নেই। বনানীতে টিবিএল ফুডের প্রথম সাধারন সভা অনুষ্ঠিত খুলল শিল্পকারখানা চাপে শ্রমিকরা __ দ্রুত শ্রমিকদের টিকা দিতে হবে শ্রীনগরে মসজিদের টাকা আত্মসাৎ এর অভিযোগ সভাপতি’র বিরুদ্ধে সাংবাদিক হাবিব আল জালালের ইন্তেকাল শ্রীনগরে উপজেলা পরিষদের চেয়ারম্যান মসিউর রহমান মামুন আশুরোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল চৌদ্দগ্রামে সাংবাদিক সিরাজুল ইসলাম ফরায়েজীর ভাই রফিকুল ইসলামের ইন্তেকাল চৌদ্দগ্রামে উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়দের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান হাটহাজারী গুমানমর্দ্দন ইউনিয়নে নজরুল সংঘ কমিটি গঠন

রামগড় হাসপাতালে গভীর রাতে বহিরাগতের তান্ডব; আতংকে রোগী ও ডাক্তার

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৩৪ বার

জেলার রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বহিরাগত ব্যক্তি হাসপাতালে প্রবেশ করে মহিলা রোগী ওয়ার্ড ও কর্তব্যরত নার্সদের উপর অশালীন ভাষা ব্যবহার ও চিৎকার চেঁচামেচি সহ নাইট গার্ডের উপর হামলা চালায়।

হাসপাতাল সূত্রে জানা গেছে,
শনিবার রাত ৩ টার সময় মোহাম্মদ আলী নামের যুবক রামগড় হাসপাতালের নাইট গার্ড প্রনব দেবনাথকে মারধর করে নার্সদের ডিউটি রুমের দরজায় লাথি মেরে ভিতরে প্রবেশ করে অশালীন ভাষা ব্যবহার ও চিৎকার চেঁচামেচি শুরু করেন। এসময় নার্সদের মুখে থাকা মাস্ক ছিনিয়ে নিয়ে ছিঁড়ে ফেলে দেন। পরে মহিলা রোগীদের ওয়ার্ডে প্রবেশ করে সকল রোগীর মূখের মাস্ক গুলো নিয়ে ছিঁড়ে ফেলেন এবং চিৎকার চেঁচামেচি শুরু করলে রোগী সহ সাথে থাকা স্বজনদের মাঝে আতংক সৃষ্টি হয়। পরে কর্বত্যরত নার্স সহ রোগীর স্বজনরা তাকে কোনো রকম বুঝিয়ে শান্ত করে ওয়ার্ডের বাহিরে পাঠিয়ে দেন।

হাসপাতালে তান্ডব চালানো ওই ব্যক্তি রামগড় পৌরসভার ৬নং ওয়ার্ড চৌধুরীপাড়া গ্রামের বাসিন্দা এবং সে খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র মেকানিক হিসেবে কর্মরত বলে রামগড় হাসপাতাল কর্তৃপক্ষ জানান।

রাতে ডিউটিতে থাকা উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাক্তার মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার রাত সাড়ে ১০টার সময় ওই ব্যক্তি হাসপাতালের জরুরি বিভাগে এসে বলেন তাঁর পায়ে প্রচন্ড ব্যথা করতেছে। তখন ওই ব্যক্তি নেশাগ্রস্ত ছিল, পরে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পাঠিয়ে দেওয়া হয়। এরপর গভীর রাতে এসে নাইট গার্ড প্রনবকে মেরে আহত করেন, এছাড়াও রোগীদের ওয়ার্ডে গিয়ে তাঁদের সকলের মুখে লাগানো মাস্ক গুলো নিয়ে ছিঁড়ে ফেলেন ও চিৎকার চেঁচামেচি করেন।

এবিষয়ে জানতে চাইলে, রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ প্রতীক সেন বলেন, এই ঘটনাটি ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানিয়েছি। যেহেতু অভিযুক্ত ব্যক্তি লক্ষীছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র মেকানিক হিসেবে কর্মরর্ত আছে, তাই কর্তৃপক্ষ লিখিতভাবে অভিযোগটি দেওয়ার জন্য বলেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম