1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সংস্কারের অভাবে বেহাল চিংগীশাহ্ সড়ক | দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
লাকসামে ২ লাখ টাকার গাঁজাসহ তিন উপজেলার তিন মাদক ব্যবসায়ী আটক চৌদ্দগ্রামের কাশিনগরে ভূমিহীনদের মাঝে ১১টি ঘর হস্তান্তর খুটাখালীর বৃহত্তর ৬ নং ওয়ার্ডে এবার মেম্বার প্রার্থী হচ্ছেন শাহাব উদ্দীন আরমান নোয়াখালীর ঐতিহ্য নোয়াখালী টাউনহলের আধুনিকীকরনের জোর দাবী জেলার বাসিন্দাদের ঝিনাইদহে দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত, আহত-৫ নাঙ্গলকোটের কাকৈরতলা খন্দকার বাড়ির সামনের রাস্তায় জলাবদ্ধতা, চরম দুর্ভুগে জনজীবন ঘরে ঘরে জ্বর সর্দির রোগি, করোনা টেস্টে অনিহা চরম কষ্টে শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষ তিনদিনের টানাবৃষ্টিতে শরণখোলার ১৩ হাজার পরিবার পানিবন্দি শিক্ষকতা পেশার সুযোগ-সুবিধা বাড়ানো জরুরি ধর্মপাশায় অগ্নিকান্ডে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি

সংস্কারের অভাবে বেহাল চিংগীশাহ্ সড়ক

আবদুল করিম, লোহাগাড়া (চট্টগ্রাম) সংবাদদাতা
  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ২৬ বার

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের চিংগীশাহ্ সড়কে রাস্তার মাঝে মাঝে কার্পেটিং উঠে গিয়ে ছোট-বড় গর্তের সৃষ্টি হওয়ায় এটির এখন বেহাল দশা। দীর্ঘদিন রাস্তাটি সংস্কার না করায় দিন দিন বাড়ছে জনদুর্ভোগ। স্থানীয়রা জানান, সংস্কার করা না হলে রাস্তাটি একেবারেই চলাচলের অযোগ্য হয়ে পড়বে । অথচ এখনও এটি সংস্কার করার কোনো উদ্যোগ নেয়নি সংশ্নিষ্ট কর্তৃপক্ষ। এতে প্রতিনিয়তই যানবাহন চালক, যাত্রীসহ সাধারণ মানুষের ভোগান্তি পোহাতে হচ্ছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের চিংগীশাহ্ সড়কের প্রায় ১ কিলোমিটার রাস্তার মাঝে মাঝে কার্পেটিং উঠে গিয়ে ছোট-বড় গর্তের সৃষ্টি হয়েছে। এই রাস্তা দিয়ে পত্তার পাড়া, দুর্লভের পাড়া, বেতুয়ার পাড়া, দেওয়ান পাড়া, ঘোনার মোড় মহল্লার মানুষের প্রতিনিয়তই চলাচল করতে হয়। রাস্তাটি এলাকার মানুষের চলাচলের একমাত্র পথ হওয়ায় মহাদুর্ভোগের মধ্য দিয়ে চলাচল করতে হচ্ছে তাদের। শুকনো মৌসুমে চলাচল করা গেলেও দুর্ভোগে পড়েছে এই বর্ষা মৌসুমে। গেল কয়েকদিনের টানা বর্ষণে ছোট-বড় গর্তে পানি জমে থাকায় ভোগান্তি চরমে। তবু এই রাস্তা সংস্কার করার কোনো উদ্যোগ নেয়নি সংশ্নিষ্ট কর্তৃপক্ষ। দ্রুত এই রাস্তা সংস্কার করার দাবি জানিয়েছেন স্থানীয়রা।

এই রাস্তা দিয়ে নিয়মিত চলাচলকারী অনেকেই জানান, বর্তমানে এই রাস্তার অবস্থা খুবই নাজুক। রাস্তার মাঝে মাঝে পিচের কার্পেটিং উঠে গিয়ে ছোট-বড় গর্তের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে বড়হাতিয়া ইউপির চেয়ারম্যান এম.ডি জুনাইদ চৌধুরী জানান, এখনো জিওবি মেইনটেইন্যান্স’র আবেদন শুরু হয়নি। শুরু হলেই আবেদন করা হবে। আপাদতে মৌখিক ভাবে বিষয়টি উপজেলা প্রকৌশলী কে জানানো হয়েছে। ছোট-বড় গর্ত ভরাটে বালু আর ইট দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম