1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রথমবার জুঁটি বাঁধলেন আফফান মিতুল-রিক্তা ফারজানা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

প্রথমবার জুঁটি বাঁধলেন আফফান মিতুল-রিক্তা ফারজানা

রেজা শাহীন:
  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১৯৯ বার

প্রথমবারে মত জুটিকে বাঁধলেন জনপ্রিয় দুই অভিনয়শিল্পী আফফান মিতুল এবং ফারজানা রিক্তা । রুহুল আমিন পথিকের রচনায় ‘ঘুম আমায় ডাকছে’ নাটকে একসাথে দেখা যাবে দুজনকে। তানভীর হোসেন প্রযোজিত নাটকটি পরিচালনা করেছেন নির্মাতা জয় সরকার। সম্প্রতি নারায়ণগঞ্জে শেষ হয়েছে নাটকটির দৃশ্যধারণ শেষ হয়েছে ।

নাটকের গল্পে দেখা যাবে, মিতুল বিদেশ ফেরত যুবক। প্রথমবার গ্রামে বেড়াতে এসেছে খালার বাড়িতে। ফটোগ্রাফির শখ মিতুলের। ক্যামেরা হাতে নিয়ে গ্রামের মেঠোপথে ঘুরে বেড়ায়। প্রকৃতির ছবি তুলতে গিয়ে হঠাৎ তার ক্যামেরায় ধরা পড়ে সেই গ্রামের অনিন্দ্য সুন্দরী মেয়ে রিক্তার মুখ। প্রথমে খুনসুঁটি, অতঃপর প্রেম হয় মিতুল-রিক্তার।একসময় মিতুলকে নিয়ে ঘর বাঁধার স্বপ্ন দেখে রিক্তা, কিন্তু বাধ সাধে সেই গ্রামের বখাটে ছেলে আরফান আহমেদ। সে দাবী করে তিনি ছাড়া রিক্তাকে আর কেউ বিয়ে করতে পারবে না। আরফান আহমেদ তার সঙ্গীদের দিয়ে মিতুলকে অপহরণ করে জঙ্গলে আটকে রেখে নির্যাতন চালায়। এরপর ঘটনা অন্যদিকে মোড় দেয়।

এমনই গল্পে সম্প্রতি নির্মিত হয়েছে নাটক ‘ঘুম আমায় ডাকছে’। সামনের কোরবানি ঈদে নাটকটি প্রচার হবে একটি বেসরকারি চ্যানেলে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম