1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে টিসিবির পণ্য ক্রয় থেকে বঞ্চিত অসহায়রা স্বাস্থ্য বিধি মানছেন না - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

লালমনিরহাটে টিসিবির পণ্য ক্রয় থেকে বঞ্চিত অসহায়রা স্বাস্থ্য বিধি মানছেন না

লাভলু শেখ, স্টাফ রিপোর্টার লালমনিরহাট
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১৪৯ বার

লালমনিরহাটে টিসিবির পণ্য ক্রয় থেকে বঞ্চিত অসহায়রা স্বাস্থ্য বিধি মানছেন না। নিয়ম না মেনে একব্যাক্তিকে একাধিক প্যাকেজ দেওয়া হলেও, অসহায় অনেকেই পাচ্ছেন না ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের এই সুবিধা। স্বাস্থ্যবিধি তো মানা হচ্ছেই না।

সোমবার ১২ জুলাই বিকেলে, লালমনিরহাট সদর উপজেলা পরিষদ চত্বরে জেলা মার্কেটিং অফিসার আব্দুর রহিমের উপস্থিতিতে, নিয়মবহির্ভূত ভাবে এক ব্যাংকের কর্মচারী কাটুন বোঝাই টিসিবির সয়াবিন তেল রিকশায় নিয়ে যেতে দেখা যায়। একইসময় মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত , ও দরিদ্র পরিবারগুলোর মানুষেরা টিসিবির পণ্য ক্রয়ের জন্য লম্বা লাইনে দাঁড়িয়েছে প্রখর রোদ ও তীব্র গরমে। জেলা মার্কেটিং অফিসার উপস্থিত থাকা অবস্থায় অনেককেই লাইনে না দাঁড়িয়েই টিসিবির পণ্য কিনতে দেখা যায়। সাংবাদিক কে দেখে লাইনে দাঁড়ানো পৌর শহরের সাহেব আলী, সাদ্দামসহ অনেকেই বলেন, লাইনে না দাঁড়িয়ে অনেকেই এভাবে টিসিবির পন্য কিনে নিচ্ছেন। আর আমরা অসহায়রা দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়েও মালামাল ক্রয় করতে পারছি না। শুনেছি এ সব সুবিধা আমাদের জন্য অথচ আমরাই পাই না।

এ বিষয়ে জেলা মার্কেটিং অফিসার আব্দুর রহিম এর সাথে যোগাযোগ করা হলে তিনি মন্তব্য করতে রাজি হয়নি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম