1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় করানায় ক্ষতিগ্রস্থ ৪৪০ জন শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

মাগুরায় করানায় ক্ষতিগ্রস্থ ৪৪০ জন শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ

মোঃসাইফুল্লাহ /মাগুরা প্রতিনিধি;
  • আপডেট টাইম : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ১৬৭ বার

মাগুরায় করােনা ভাইরাসের প্রার্দুভাবে ক্ষতিগ্রস্থ হোটেল শ্রমিকসহ ৪৪০ জন শ্রমিকের মাঝে ১৪ জুলাই বুধবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মাগুরা শেখ কামাল ইনডাের স্টডিয়ামে জেলা প্রশাসনের আয়াজনে এ সহায়তা বিতরণ করা হয়। জেলা প্রশাসক ড. আশরাফুল আলম প্রধান অতিথি হিসবে উপস্থিত থেকে এ মানবিক সহায়তা বিতরণ করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কামরুজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসিন কবির, জেলা ত্রাণ ও পুনর্বাসন কার্মকর্তা নূরুজ্জামান, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, হােটেল মালিক সমিতির সভাপতি মাজেদুল হক ঝটু, জেলা কষক লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুল ইসলাম বিপু, জেলা যুব লীগের আহবায়ক ফজলুর রহমানসহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম