1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে চলন্ত নোহা পুকুরে, নিহত ৭ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
গুইমারাতে ২ দিনব্যাপী বাল্যবিবাহ নিরোধ প্রশিক্ষণ অনুষ্ঠিত চট্টগ্রামে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা সাবেক অর্থমন্ত্রী এম. সাইফুর রহমান স্মরণে দোয়া মাহফিল সাতকানিয়ায় পরোয়ানাভুক্ত আসামিসহ ৭ আসামি গ্রেফতার সাতকানিয়ায় ১০ হাজার পিস ইয়াবাসহ ১ মাদকব্যবসায়ী গ্রেফতার কুমিল্লার মনোহরগন্জ দক্ষিণ ইসলামি যুব আন্দোলনের পরিচিতি সভা ও শপথ অনুষ্ঠান রাষ্ট্রের কোন সরকারই সমালোচনা পছন্দ করে না : জেবেল সাতকানিয়ায় আমিলাইষ ফুটবল ফুটসাল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত প্রজন্ম মীরসরাইয়ে উদ্যোগে ৩০ নারী উদ্যোক্তার মাঝে সেলাই মেশিন বিতরণ ঠাকুরগাঁওয়ে জামাইকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় শাশুড়ি আটক

চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে চলন্ত নোহা পুকুরে, নিহত ৭

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১৮ বার

কক্সবাজারের চকরিয়ায় একটি যাত্রীবাহী নোহা নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে সাতজন নিহত হয়েছেন।

১৫ আগষ্ট রোববার সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়াস্থ গ্রিনবেলী কমিউনিটি সেন্টারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নোহা গাড়ীর যাত্রী কক্সবাজারস্থ ঘোনাপাড়ার প্রদীপের মা রানী রুদ্র (৬০), স্ত্রী পূর্ণিমা (৩৫), তার ৩ বছরের সন্তান বেবী, চকরিয়াস্থ ডুলাহাজারা ইউনিয়নের বৈরাগীর খিলের রাম মাস্টারের ছেলে রতন বিজয় (৫০), তার স্ত্রী মধুমিতা (৪৫), পথচারী চকরিয়াস্থ ফাসিয়াখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ফাতেমা বেগম ও অজ্ঞাতনামা এক যাত্রী।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহী নোহা গাড়িটি ১০/১২ জন যাত্রী নিয়ে চকরিয়ার দিকে আসছিল। সকাল সাড়ে ৯টার দিকে চকরিয়াস্থ গ্রিনবেলী কমিউনিটি সেন্টারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি পুকুরে পড়ে যায়।

আহত যাত্রীদের উদ্ধার করে চকরিয়া হাসপাতালে আনার পর আবাসিক মেডিকেল অফিসার ফহিম আহমেদ ফয়সাল ছয় জনকে মৃত ঘোষণা করেন।

চকরিয়া ফায়ার স্টেশনের ইনচার্জ সাইফুল হাছান জানিয়েছেন, পথচারী একজন ঘটনাস্থলে মারা গেছেন। নোহা গাড়িটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রিয়াসাদ আজিম সিদ্দিকী জানান, এই দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৪ জন যাত্রী। ৩ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। অন্যজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের মর্মান্তিক এই দুর্ঘটনায় ৭ জন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, এখন পর্যন্ত একজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। অজ্ঞাত পরিচয়ের লাশটি হাইওয়ে পুলিশের কাছে রয়েছে। বাকি মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওসি আরও জানান, দুর্ঘটনার পর পরই উৎসুক মানুষের ভিড়ে মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। এ সময় থানার পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা অকুস্থলে ছুটে গিয়ে হতাহতদের একে একে উদ্ধার তৎপরতা চালান। এ সময় গাড়িটি ক্রেন দিয়ে তোলা হয়। এর পর মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম