1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জাতীয় শোক দিবস ও ২১আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ডেমরায় আলোচনা সভা ও বিশেষ দোয়া। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

জাতীয় শোক দিবস ও ২১আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ডেমরায় আলোচনা সভা ও বিশেষ দোয়া।

মো. বশির উদ্দিন/ডেমরা প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ১২৭ বার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও ২১আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ডেমরায় আওয়ামীলীগের আলোচনা সভা, বিশেষ দোয়া ও অসহায়দের মাঝে খাবার বিতরনের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ৬৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ তারিকুল ইসলাম খান শাহীনের সঞ্চালনায় আজ ২১আগস্ট শনিবার বিকেলে ডেমরার স্টাফ কোয়ার্টারে এ সভা অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ নেতা মো. জাবেদ আহাম্মেদ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম খান মাসুদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬৮নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন। আলোচনা সভা শেষে অসহায় ও দুস্থদের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দঃ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় সম্পাদক মো. শরিফুল ইসলাম শরিফ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাহফুজা আক্তার হিমেল, ৬৮নং ওয়ার্ড আ,লীগ নেতা মো. কামাল হোসেন, ৬৬নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হাসান মজুমদার বাবলু, ৬৮নং ওয়ার্ড আ,লীগ নেতা মো. মহিউদ্দিন খান খোকন সহ অন্যান্য নেতা কর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে রফিকুল ইসলাম মাসুদ বলেন, ১৫ই আগস্ট বাঙালী জাতির জন্য একটি কলংকিত অধ্যায়। একটি স্বাধীনতা বিরোধী চক্র ৭৫ এর ১৫ই আগষ্টে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে জাতিকে কলংকিত ও শোকাবহ করে তুলেছে। সে শোককে শক্তিতে রুপান্তরিত করে এবং বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়নের লক্ষে বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে দেশকে একটি উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বের দরবারে তুলে ধরেছেন। তিনি আরও বলেন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের সর্বক্ষেত্রেই উন্নয়ন সাধিত হয়। আর স্বাধীনতা বিরোধী শক্তি সে উন্নয়নকে বাধাগ্রস্থ করার জন্য সর্বদা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে কোন ষড়যন্ত্রের মোকাবেলা করে বঙ্গন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে আমরা সকলে একত্রিত হয়ে কাজ করবো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম