1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধর্মপাশায় ভুয়া আইডির বিরুদ্ধে জিডি করলেন শামীম আহমেদ বিলকিস - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ

ধর্মপাশায় ভুয়া আইডির বিরুদ্ধে জিডি করলেন শামীম আহমেদ বিলকিস

মহি উদ্দিন আরিফ, ধর্মপাশা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ২০১ বার

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিসের রাজনৈতিক কার্যালয় হাওর চোখ নামে ও উনার ছবি ব্যাবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ৪-৫ টি ভুয়া ফেইসবুক আইডি ও পেইজ খুলা হয়েছে। ওইসব ফেক আইডির বিরুদ্ধে ব্যবস্থা নিতে থানায় জিডি করেছেন তিনি।

সোমবার (৯ই আগষ্ট) দুপুর সাড়ে ১২টায় ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খালেদ চৌধুরীর কাছে এই বিষয়ে লিখিত অভিযোগ জমা দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস।

এ সম্পর্কে শামীম আহমেদ বিলকিস বলেন,আমার রাজনৈতিক কার্যালয় হাওরচোখ নামে আমার কোন ফেইসবুক একাউন্ট নেই। এই ভুয়া আইডিগুলো থেকে বিভিন্ন ধরনের অপপ্রচার চালানোর সম্ভবনা রয়েছে। ভুয়া অ্যাকাউন্ট খোলার বিষয়টি নিয়ে আমি নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়েছি। তবুও এসব ফেক আইডির দ্বারা কোনো নেতাকর্মী বা কেউ যাতে বিরূপ পরিস্থিতির মুখোমুখী না হন সেজন্য বাড়তি সতর্কতা হিসেবে লিখিত অভিযোগ করে এর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার অনুরোধ জানিয়েছি।

এ সম্পর্কে ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খালেদ চৌধুরী বলেন, ওইসব ফেক আইডির বিরুদ্ধে ব্যবস্থা নিতে থানায় জিডি করেছেন তিনি। আইন অনুযায়ী পদক্ষেপ নেবে আইনশৃঙ্খলা বাহিনী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম