1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরা শ্রীপুরে ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

মাগুরা শ্রীপুরে ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪৬ বার

মাগুরার শ্রীপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে নানা কর্মসৃচির মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত হয়েছে। ২৮।সেপ্টেম্বর মঙ্গলবার সকালে উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে আনন্দর্্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুজ্জামান সাজ্জাদে সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহীন।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রহিম সরদারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দীন, শ্রীপুর সরকারি কলেজের অধ্যক্ষ নির্মল কুমার সাহা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও আমলসার ইউনিয়ন চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস, উপজেলা কৃষক লীগের সভাপতি খবির হোসেন খান, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি হিরো মোল্যা, সহ-সভাপতি আলমগীর হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুজন, প্রচার সম্পাদক পলাশ শেখ, দপ্তর সম্পাদক সাগর রহমান প্রমুখ সহ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মাহফিল, কেক কাটা হয়। পরে এতিমখানা ও প্রতিবন্ধী ছাত্র/ছাত্রীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম