1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বেলজিয়ামে ইসলামিক কালচার সেন্টার মসজিদের নির্বাচন সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে ৭৫০ হেক্টর জমিতে ১২০০মেট্রিক টন সরিষা উৎপাদন- বাজার মূল্য ১২কোটি টাকা কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতৃত্বে রাফি – পিয়াস তৃনমূল কর্মীরা উৎফুল্ল নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি ঢাকা থেকে গ্রেফতার কুবিতে দাবি না মানায় ৭ দিনের ক্লাস বর্জন অবশেষে ঠাকুরগাঁও জজ কোর্টের পিয়ন ও আইনজীবী বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ প্রত্যাহার ! চৌদ্দগ্রামে নবাগত ইউএনও’র মতবিনিময় চৌদ্দগ্রামে মাটি ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা, ভেকু জব্দ ঠাকুরগাঁওয়ে ইফতার মাহফিলে এমপির সাথে অতিথি এতিম শিশুরা অবৈধ বিদ্যুৎ সংযোগে চলছে খাতামধুপুর ইউনিয়ন পরিষদের কার্যক্রম মাগুরায় চরম নিরাপত্তাহীনতায় এক মুক্তিযোদ্ধার পরিবার!!!

বেলজিয়ামে ইসলামিক কালচার সেন্টার মসজিদের নির্বাচন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৬ বার

ইউরোপের অন্যতম দেশ বেলজিয়ামে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দুই দিনব্যাপী ভোট প্রদানের মাধ্যমে ইসলামিক কালচার সেন্টার মসজিদ ব্রাসেলস’র পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।

স্থানীয় সময়, শনিবার ও রোববার সকাল ১০ টা থেকে বিকাল ৫ পর্যন্ত এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে, প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মোঃ আজহার। প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন সফিউল ইসলাম এবং সাইদুর রহমান ।

মসজিদ পরিচালনা গঠনতন্ত্র অনুযারী ৮ সদস্যের মধ্যে নির্বাচনের পূর্বেই দুইজনকে লটারির মাধ্যমে নির্বাচিত করা হয়। তারা হলেন, সহিদুল হক ও মোহাম্মদ সেলিম। বাকি ৬ টি পদের জন্য ৪টি প্যানেল থেকে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেন। ভোট গণনা শেষে ফলাফল ঘোষনা করা হয়। এতে, বিএনপি সমর্থিত ছানোয়ার আলী ছিদ্দীক প্যানেল ৪১৮ ভোট পেয়ে প্রথম, আলী সৈয়দ আশীক ৪১০ ভোট পেয়ে দ্বিতীয় ও ফয়সাল হোসেন ৩৮৭ ভোট পেয়ে তৃতীয় স্থান অধিকার করেন। নির্বাচনে তিনটি প্যানেল থেকে ৬ জন সদস্য নির্বাচিত হন। অপরদিকে বেলজিয়াম আওয়ামী লীগের প্রভাবশালী নেতা মোরশেদ মাহমুদ এর নেতৃত্বে পরাজিত প্যানেল ভোট পেয়েছেন ১৮৩টি । এসময় স্থানীয় অসংখ্য গণ্যমান্য ব্যক্তিবর্গ, ভোটারগণ ও প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম