1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার সিদ্ধান্তে বিকেএ’র কৃতজ্ঞতা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে ৭৫০ হেক্টর জমিতে ১২০০মেট্রিক টন সরিষা উৎপাদন- বাজার মূল্য ১২কোটি টাকা কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতৃত্বে রাফি – পিয়াস তৃনমূল কর্মীরা উৎফুল্ল নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি ঢাকা থেকে গ্রেফতার কুবিতে দাবি না মানায় ৭ দিনের ক্লাস বর্জন অবশেষে ঠাকুরগাঁও জজ কোর্টের পিয়ন ও আইনজীবী বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ প্রত্যাহার ! চৌদ্দগ্রামে নবাগত ইউএনও’র মতবিনিময় চৌদ্দগ্রামে মাটি ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা, ভেকু জব্দ ঠাকুরগাঁওয়ে ইফতার মাহফিলে এমপির সাথে অতিথি এতিম শিশুরা অবৈধ বিদ্যুৎ সংযোগে চলছে খাতামধুপুর ইউনিয়ন পরিষদের কার্যক্রম মাগুরায় চরম নিরাপত্তাহীনতায় এক মুক্তিযোদ্ধার পরিবার!!!

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার সিদ্ধান্তে বিকেএ’র কৃতজ্ঞতা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩৩ বার

নিজস্ব প্রতিবেদকঃ শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার সিদ্ধান্ত নেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী ও পরামর্শৃক কমিটিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে বাংলাদেশ কিন্ডারগার্টেনে এসোসিয়েশন (বিকেএ)।

আগামী ১২ সেপ্টেম্বর ২০২১ তারিখ থেকে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার সিদ্ধান্ত নেয়ায় ০৬ সেপ্টেম্বর ২০২১ তারিখ সংগঠনের অস্থায়ী কার্যালয় পল্লবীতে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করে বাংলাদেশ কিন্ডারগার্টেনে এসোসিয়েশন(বিকেএ)।

সাংবাদিক সম্মেলনে মাননীয় প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী ও পরামর্শৃক কমিটিকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন এসোসিয়েশনের মহাসচিব জিএম জাহাঙ্গীর কবির রানা। এ সময় সম্মেলনে সভাপতিত্ব করেন এসোসিয়েশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এল এম কামরুজ্জামান।

তিনি বলেন, শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার সিদ্ধানে আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি। সরকারের মহান এ সিদ্ধানে দীর্ঘৃশ্বাসের অবসান হবে হাজার হাজার শিক্ষকের।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম