1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে "শেখ মণি ফুটবল টুর্ণামেন্ট-২০২১" উদ্বোধন কাল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে “শেখ মণি ফুটবল টুর্ণামেন্ট-২০২১” উদ্বোধন কাল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ১৪০ বার

শেখ মণি ক্রীড়া চক্র ফুটবল একাডেমীর জমকালো আয়োজনে ”শেখ মণি ফুটবল টুর্ণামেন্ট-২০২১ উদ্ভোধন হতে যাচ্ছে।

শুক্রবার (২২ অক্টোবর) প্রথম বারের মতো মাঠে নামবে অনুর্ধ ১৮ এর ১৬টি টিম। টুর্ণামেন্ট উদ্বোধন করবেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল-এমপি, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন মাইনুল হোসেন খান নিখিল।

অনুষ্ঠান সহযোগিতায় ওয়েষ্ঠার্ন ইঞ্জিনিয়ারিং প্রাইভেট লিমিটেড।
শেখ মণি ক্রীড়া চক্র ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা ও সভাপতি রেজাউল করিম রেজা বলেন, শেখ মণি ফুটবল টুর্ণামেন্ট-২০২১ উদ্বোধনের মধ্য দিয়ে দেশের ফুটবল অঙ্গনে আলোড়ন সৃষ্টি করবে। যোগ্য ও পরিশ্রমী খেলোয়াড় তৈরীতে শেখ মণি ক্রীড়া চক্র ফুটবল একাডেমী ব্যাপক ভূমিকা রাখবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম