1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যানের পিতার জানাজায় শোকাহত মানুষের ঢল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

শ্রীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যানের পিতার জানাজায় শোকাহত মানুষের ঢল

আব্দুর রকিব, শ্রীনগর প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১৫১ বার

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুনের পিতা হাজী মজিবুর রহমান মজনু শেখের জানাজা নামাজ বুধবার বার বাদ জোহর উপজেলার স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়েছে। তার জানাজা নামাজে শোকার্ত মানুষের ঢল নামে। মরহুমের জানাজা শেষে উপজেলার বেজগাও কবরস্থানে দাফন করা হয়।

জানা যায়, হাজী মজিবুর রহমান মজনু শেখ (৯০) রাত সাড়ে ৩টায় তার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি—রাজিউন)। মৃত্যুকালে ৩পুত্র ও ২কন্যাসহ বহু শুভাকাঙ্খি ও গুনগ্রাহি রেখে গেছেন।
তার জানাজা নামাজে অংশ গ্রহণ করে, ঢাকা মহানগর আওমীলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর-রহমান জিঠু, উপজেলা সহকারী কমিশনার ভূমি ব্যারিস্টার সজিব আহমেদ, শ্রীনগর থানার তদন্ত ওসি মোঃ কামরুজ্জামান, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ ও বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের প্রতিনিধি অংশ নেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম