1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাদুল্লাপুরে রিকশাচালক ছকু হত্যা মামলায় দুই সহোদর কারাগারে - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর

সাদুল্লাপুরে রিকশাচালক ছকু হত্যা মামলায় দুই সহোদর কারাগারে

আনোয়ার হোসেন শামীম গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ১২৩ বার

গাইবান্ধার সাদুল্লাপুরে রিকশাচালক ছকু মিয়া হত্যা মামলায় মন্টু মিয়া ও রনজু মিয়া নামের দুই সহোদরকে কারাগারে পাঠিয়েছে আদালত।

মঙ্গলববার দুপুরে গাইবান্ধা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আশিকুল খবির শুনানি শেষে তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মন্টু মিয়া ও রনজু মিয়া সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের পূর্ব দামোদরপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বাদিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন জানান, ছকু হত্যা মামলার আসামি সহোদর দুই ভাই আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করে। কিন্তু হত্যার ঘটনাটি স্পর্শকাতর হওয়ায় বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এ মামলায় আলমগীরসহ তিন আসামি উচ্চ আদালত থেকে জামিনে আছেন।

গত ১৬ জুন ছকু মিয়াকে হত্যার অভিযোগে গাইবান্ধার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে (সাদুল্লাপুর) মামলা করেন তার ছেলে মোজাম্মেল হক। মামলায় পূর্ব দামোদরপুর গ্রামের ছয় ভাই আলমগীর, আংগুর, রনজু, মনজু, সনজু ও মন্টু মিয়াসহ ৯ জনকে আসামি করা হয়। পরে আদালতের নির্দেশে সাদুল্লাপুর থানায় মামলা রেকর্ডভুক্ত করাসহ গত ২১ জুন কবর থেকে ছকু মিয়ার মরদেহ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এরআগে, রিকশাচালক ছকু মিয়ার পারিবারিক ও দাদনের টাকা নিয়ে বিরোধ ছিল আলমগীর ও মন্টু মিয়াসহ তার ভাইদের। এছাড়া মন্টু মিয়ার মেয়ের সঙ্গে ছকু মিয়ার ছেলে মোজাম্মেল হকের প্রেমের সম্পর্ক থাকায় তাদের বিরোধ আরও বাড়ে। এক পর্যায়ে গত ১৫ মে সন্ধ্যায় ছকু মিয়াকে আটক করে বাড়িতে নিয়ে গিয়ে রাতভর অমানবিক নির্যাতন চালায় আলমগীর ও মন্টু মিয়াসহ তার ছয় ভাই।

পরে এ ঘটনায় দামোদরপুর ইউপি চেয়ারম্যান সাজেদুল ইসলাম স্বাধীনের উপস্থিতিতে সালিশ বৈঠকে ‘ছেলের প্রেমের খেসারত’ হিসেবে ছকু মিয়াকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। সেই টাকার জন্য ছকুর একমাত্র ঘরটিও ১৫ হাজারে বিক্রি করে দেয়া হয়। এরপর ওই টাকা সংগ্রহে গাজীপুরের শ্রীপুরে রিকসা চালাতে গিয়ে ৩ জুন মৃত্যু হয় ছকু মিয়ার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম