1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে টি-20 ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন ইউএনও - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

নবীনগরে টি-20 ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন ইউএনও

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ২৪১ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মুজিব শতবর্ষ উপলক্ষে যুবসমাজকে মাদক, অনলাইন গেমস আসক্তিসহ সকল প্রকার নেগেটিভ প্রভাব থেকে মুক্ত রাখার প্রয়াসে এবং তৃণমূল পর্যায়ে ভাল খেলোয়ার বাছাই করার নিমিত্তে টি-20 ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৭ নভেম্বর) দুপুরে নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক। এসময় উপস্থিত অতিথিবৃন্দ, টুর্নামেন্ট পরিচালনার কর্মকর্তাবৃন্দ ও খেলোয়ারগণ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক বলেন, খেলাধুলার মাধ্যমে তরুণ ও যুবসমাজের শারীরিক ও মানসিক বিকাশের লক্ষে উপজেলা প্রশাসনের এই ধরনের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

জানা যায়, এ টুর্নামেন্টে ৪০ টি টিম অংশগ্রহণ করবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম