1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে ‘ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক কমপ্লেক্স’ উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে নদীর জলোচ্ছ্বাসের ধারগুলোতে ধান চাষাবাদ, শুকিয়ে গেছে ১১ নদী পানি । মাগুরারা শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী পলাতক! চৌদ্দগ্রামে সাংবাদিক এম এ কুদ্দুসের মায়ের ইন্তেকাল নবীনগরে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুণর্মিলনী অনুষ্ঠিত পহেলা বৈশাখ বাঙালির অসাম্প্রদায়িক উৎসব

মাগুরার শ্রীপুরে ‘ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক কমপ্লেক্স’ উদ্বোধন

মোঃ সাইফুল্লাহ, মাগুরা
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ২৩৮ বার

মাগুরার শ্রীপুর উপজেলা সদরের মুক্তা মার্কেটের দ্বিতীয় তলায় ০২নভেম্বর মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ১০ শয্যা বিশিষ্ট ‘ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক কমপ্লেক্স’ উদ্বোধন করা হয়েছে। মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে এ ‘ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক কমপ্লেক্স’-এর উদ্বোধন ঘোষণা করেন।
এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় শ্রীপুর সদর ইউনিয়র পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মশিয়ার রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রীপুর থানার অফিসার ইনচার্জ সুকদেব রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড. শাখারুল ইসলাম শাকিল, জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান ফজলুসহ অন্যরা।
শ্রীপুর সরকারি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক ও উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্যজোটের সভাপতি বাবু অপূর্ব মিত্রের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সাংবাদিক, আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর এমপি বলেন, প্রতিষ্ঠানটি সেবামূলক প্রতিষ্ঠান এ যেন গলাকাটা প্রতিষ্ঠানে পরিণত না হয়। সেবার মানসিকতা নিয়ে মানুষের চিকিৎসা করতে হবে। টাকার পিছনে নয়, সেবার পিছনে দৌঁড়াতে হবে। সঠিক সেবা দিলে টাকা এমনিতেই চলে আসবে। তিনি গরীবদের জন্য কমপক্ষে ১০-২০ ভাগ ছাড় দেওয়ার প্রস্তাব দেন।
প্রতিষ্ঠানের চেয়ারম্যান বাবুল রেজা জানান, মাগুরা-১ আসনের এমপি মহোদয় কর্তৃক পরিচালিত মহামারী করোনাকালীন ‘উপজেলা করোনা হটলাইন টিমে’র সদস্য সচিব হিসেবে মানুষের বাড়িতে বাড়িতে সেবা প্রদান করতে গিয়ে এমন একটি সেবা কেন্দ্র প্রতিষ্ঠা করার মানসিকতা তৈরি হয়েছে। আজ তা বাস্তবে পরিণত হলো। আগামীতে মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম