1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাঙ্গা-এনাদের ঔদ্ধত্য থামান : মোমিন মেহেদী - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Datempire Review: Your Ultimate Guide to Online Internet Dating শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল

রাঙ্গা-এনাদের ঔদ্ধত্য থামান : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১৮৮ বার

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের আন্দোলন থামানোর চেষ্টা না করে অনুগ্রহপূর্বক আপনার রাঙ্গা-এনাদের ঔদ্ধত্য থামান। যাদেরকে বছরের পর বছর আপনারা লালন পালন করে জনগনের রক্ত চোষার ব্যবস্থা করেছেন।

২৭ নভেম্বর বিকেল ৪ টায় ‘দুর্ঘটনামুক্ত পথ এবং নতুনধারার প্রস্তাব’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। ৩৩ তোপখানা রোডস্থ চেয়ারম্যান-এর কার্যালয়ে প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তিনি আরো বলেন, কতটা ঔদ্ধত্য তৈরি হলে একজন বাস মালিক কোটি কোটি টাকা আমজনতার কাছ থেকে আয় করার পরও বলে- ‘হাফপাশ বেসরকারি বাসে হবে না’! এরা পশুর চেয়েও অধম হয়ে যাচ্ছে, এদরকে প্রতিহত করতে তরুণদেরকে কঠোর আন্দোলনে নামতে হবে।

নতুনধারা বাংলাদেশ এনডিবির পক্ষ থেকে আমরা দুর্ঘটনামুক্ত পথ এবং হাফপাশসহ সকল দাবির সাথে সহমত হয়ে শিক্ষার্থীদের পাশে আছি-থাকবো। এই দাবি কোন অযৌক্তিক দাবি নয়; এই দাবি আমজনতার অধিকার। সেই অধিকার না দিয়ে বাস মালিক রাঙ্গা ও এনার সাথে সরকারের সংশ্লিষ্ট মহল যদি আর ঐক্যমত হয় তাহলে কঠোর আন্দোলনে নতুনধারাও রাজপথে নামবে শিক্ষার্থীদের সাথে।

এসময় বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সহ-সাংগঠনিক সম্পাদক জোবায়ের মাতাব্বর, জোবায়ের মাতাব্বর, রাকিব ঢালী প্রমুখ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম