1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দক্ষিন তারাবুনিয়ার আমজনতার প্রার্থী আব্দুল ছমিদ মাঝি। - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিরপুর ল ‘কলেজের তথাকথিত অধ্যক্ষ আলা উদ-দিনের অবৈধ ক্ষমতার অবসান! সরব সামাজিক যোগাযোগ মাধ্যম! শ্রীপুর উপজেলা নির্বাচনে ভোটাররা বেছে নিতে পারেন জামিল হাসান দুর্জয়কে রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরীর সমর্থনে চন্দনাইশ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা মাগুরায় এক দিবসীয় আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র উল্লেখযোগ্য উন্নয়ন কর্মকান্ড । Daftar Situs Link Casino Online Terbaik Hari ini Gampang JP

দক্ষিন তারাবুনিয়ার আমজনতার প্রার্থী আব্দুল ছমিদ মাঝি।

শরীয়তপুর থেকে বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ৩১৪ বার

ভেদরগঞ্জ উপজেলা দক্ষিন তারাবুনিয়া ইউনিয়নটি উপজেলার পূর্বে সীমান্তে অবস্থিত। এর পরই বিশাল মেঘনা নদীর অবস্থান। এখানের অধিকাংশ মানুষ মাছ শিকারী, কৃষক, সাধারণ ব্যবসায়ী ও প্রবাসী।

দীর্ঘ দিন পর মানুষ এবার নিজের ভেট দেয়ার সুযেগ পাচ্ছে তাই এলাকার সাধারণ মানুষ খুবই আনন্দে আত্মহারা। দক্ষিন তারাবুনিয়ার সাধারণ মানুষের সাথে কথা বলে যতটুকু বোঝা যায় এবার তারা ভোটের মাধ্যমে পরিবর্তনের ইঙ্গিত দিচ্ছে। তারা দীর্ঘ দিন বর্তমান চেয়ারম্যান ও তার পরিবারকে লোকজনের নিকটে এক প্রকার জিম্মি করে রাখা হয়েছে। তাই দক্ষিন তারাবুনিয়ার আমজনতা বাধছে জোট ছমিদ মাঝিকে দিবে ভোট। এই শ্লোগান এখন পুরো ইউনিয়ন জুড়ে। আগামী ২৬ ডিসেম্বর আনারস মার্কায় ভোট দিয়ে ছমিদ মাঝিকে জয়যুক্ত করে ঘরে ফিরবে বলে এলাকাবাসীর দাবী। আলহাজ্ব আবদুল ছমিদ মাঝি এর আগেও এই ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান। তিনি চেয়ারম্যান থাকা অবস্থায় তার বিরুদ্ধে জনগণের কোনো প্রকার দূর্ণাম বা অভিযোগ ছিলো না। পক্ষান্তরে চেয়ারম্যান শাহজালাল মালের বিরুদ্ধে অনিয়ম দূণীতির অভিযোগের ফিরিস্তির শেষ নেই। দেনদরবারে পক্ষপাত নিয়ে অন্যায় ভাবে বিচারের রায় দিয় থাকতো। বিশেষ করে জায়গাজমি বিচার গুলোতে বেশীরভাগ সময় এমনি করেছে।

তাই জনগন এবার সুযোগ পেয়েছে তাদের বিরুদ্ধে ভোটের মাধ্যমে শাহজালাল মালকে পরাজিত করার। এলাকাবাসীর দাবি আমরা সঠিক ভাবে ভোট দিতে পারলে আলহাজ্ব আবদুল ছমিদ মাঝি ৭০% ভেট পেয়ে বিজয়ী হবেন। আর আলহাজ্ব ছমিদ মাঝির মন্তব্য জানতে চাইলে তিনি বলেন আমার কথা জনগনের নিকট জিজ্ঞাসা করলেই উত্তর পেয়ে যাবেন। আমি যা বলবো জনগণ তাই বলে অতএব জনগণের কথাই আমার কথা। আলহাজ্ব ছমিদ মাঝি জনগণের উপর শতভাগ আশাবাদী তারা এবার তাকেই ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম