1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদীতে বেগম খালেদা জিয়া’র সুচিকিৎসার ও মুক্তির দাবিতে সমাবেশ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

নরসিংদীতে বেগম খালেদা জিয়া’র সুচিকিৎসার ও মুক্তির দাবিতে সমাবেশ অনুষ্ঠিত

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী
  • আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১৮১ বার

দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র নি:শর্ত মুক্তি ও অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবীতে নরসিংদী জেলা বিএনপি উদ্যােগে সমাবেশ অনুষ্ঠিত হয়
বুধবার (২৯ ডিসেম্বর)দুপুর ২টায় চিনিশপুর জেলা বিএনপির কার্যালয়ের সামনে নরসিংদী জেলা বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন মাস্টার এর সঞ্চালনায় এবং বিএনপির যুগ্ম মহাসচিবও নরসিংদী জেলা বিএনপির সভাপতি ও সাবেক মন্ত্রী খায়রুল কবির খোকন এর সভাপতিত্বে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এড.রুহুল কবির রিজভী,বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল কাদির ভূইয়া জুয়েল, বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, ঢাকা মহানগর বিএনপির নেতা ইশরাক হোসেন ও নরসিংদী জেলা ও উপজেলার বিএনপির নেতাকর্মীসহ এর অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দরা।

এসময় বক্তব্যরা তাদের বক্তব্যে খালেদা জিয়া,র সুচিকিৎসার ও মুক্তির দাবিসহ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া আর কোন নির্বাচন বাংলাদেশে হতে দেওয়া হবে না। এছাড়া রাষ্ট্রপতির যে সংলাপে আয়োজন করেছেন তা নাটক ছাড়া আর কিছু না বলে উল্লেখ করেন নেতারা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম