1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভালো অভিনেতা হতে চাই, কুমিল্লার রাকিবুল হাসান রাফি - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুরে জামালপুর কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল, সড়কে দীর্ঘ যানজট ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ সম্পূর্ণ Najlepsze zabawki erotyczne dla każdego ciała হিটলারের চেয়েও ভয়ংকর রূপে আবির্ভূত হয়েছে নেতানিয়াহু—- ওবায়দুল কাদের আরকেএস ফাউন্ডেশনের উদ্যেগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে গ্রীষ্মকালীন ফসলের বীজ বিতরণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চিওড়া ইউনিয়ন ভূমি অফিসে গ্রাহক হয়রানির অভিযোগ ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন বর্জন করলো আলমগীর-মুরাদ-সুদাম প্যানেল । ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা

ভালো অভিনেতা হতে চাই, কুমিল্লার রাকিবুল হাসান রাফি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ১৯৪ বার

তার জন্ম কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম হলেও পড়াশোনা করছেন বন্দর নগরী চট্টগ্রামের ন্যাশনাল ইনিস্টিউট অব টেকনোলজি,পড়াশোনার পাশাপাশি অভিনয়েও পা-রেখেছেন, সে, জেলা শিল্পকলা একাডেমি চট্টগ্রাম ও নাট্যকলা বিভাগের ছাত্র, রাফির অভিনয়ের ঝোঁক ছোট বেলা থেকেই,ভালো অভিনেতা হওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন দৃঢ়চিত্তে, প্রথম বারের মত বড় পর্দায় কাজ করছে সে, মহান মুক্তিযুদ্ধে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার হিসেবে কর্মরত এক পুলিশ কর্মকর্তার বীরত্ব ও আত্মত্যাগের ঘটনা অবলম্বনে নির্মিত হবে ‘দামপাড়া’ নামের একটি সিনেমা। তাঁর নাম এম শামসুল হক।

আজ নগরের দামপাড়া পুলিশ লাইনস, বন্দরঘাট ও পলিটেকনিক ইনস্টিটিউটে এ সিনেমার চিত্রায়ণ শুরুর কথা রয়েছে। এটি প্রযোজনা করছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। ছবির গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আনন জামান। পরিচালনা করবেন শুদ্ধমান চৈতন।

শামসুল হকের চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। তাঁর স্ত্রী মাহমুদা হক চৌধুরীর ভূমিকায় আশনা হাবিব ভাবনা
এই সিনেমায় চিএ নায়ক ফেরদৌস এবং আশনা হাবীব ভাবনার সাথে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন রাফি, আজ ২৬ ডিসেম্বর ১ম লটের শুটিং শুরু হয়েছে,সকল শুভাকাঙ্ক্ষীদের দোয়া এবং ভালোবাসা নিয়ে রাফি আরো সামনে এগিয়ে যেতে চায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম