1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পরিবারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

পরিবারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১৯২ বার

ইসহাকের পরিবারের উপর সন্ত্রাসী হামলা এবং বসত ঘর ভাংচুরের নেতৃত্ব দেয় ইদ্রিস ও তার ছেলে ইমন । হামলায় ইসহাকের স্ত্রী ও তার ছেলে আহত হয় ।
২৮ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হলে সংবাদ সম্মেলন এই অভিযোগ করেন নগরির পাহাড়তলী ১০নং ওয়ার্ডের উত্তর আগ্রাপাড়ার বাসিন্দা মো. ইসহাক।

তিনি লিখিত বক্তব্যে আরো অভিযোগ করেন, রাত ৯ টার সময় ইদ্রিস , তার ছেলে ইমন ও তার ভাই সোহেল এবং তাদের পূর্বে নির্ধারিত ২০ থেকে ৩০ জন সন্ত্রাশী দলবল নিয়ে এসে ইসহাকের ঘর ভাংচুর ও তার তিন মেয়ে ও নাতির উপর হামলা করে । হামলার পর তারা শান্ত থাকেনি ইদ্রিস নানা ভাবে আমাদের পরিবারকে হুমকি ধমকি দিয়ে আসছে । জায়গা না ছাড়া পর্যন্ত সে এভাবে হামলা করবে এবং প্রয়োজনে ঘর পুড়িয়ে পরিবারের সবাইকে পুড়ে মারতে কোনো পরোয়া করবে না । ক্ষমতাবান ও বিত্তবান হওয়ায় আমাদের পরিবার চরম নিরাপত্তাযহীনতায় রয়েছে ।

তিনি বলেন,বংশ পরাক্রমে আমরা উত্তর আগ্রাপাড়ার স্থানীয় বাসিন্দা । এই সম্পত্তির মালিক মোঃ চান মিয়ার বংশ সূত্রে তার ৫ ছেলে ও ৬ মেয়ে মালিক হয় । উত্তর আগ্রাপাড়া চানমিয়া সম্পত্তির পরিমাণ সাড়ে তিন গন্ডা যেখানে তার ২ নাম্বার ছেলে মোঃ কামাল ও ৪ নাম্বার ছেলে মোহাম্মদ ইসহাক বসবাস করে আসছে কিন্তু মোঃ কামালের মৃত্যুর পর তার ৪ ছেলে মোঃ জাহিদুল ইসলাম রুবেল , রাশেদ , জুয়েল ও পাবেল তাদের পিতার সম্পত্তি বিক্রি করে মোহাম্মদ ইদ্রিসের কাছে।

যার পরিমাণ ১.২৩ পয়েন্ট যা ক্রয় সূত্রের মালিক হন ইদ্রিস । এ জমি ক্রয়ের পরে ইদ্রিস তার সমপরিমাণ জায়গা দখলে নেয় যা বর্তমানে তার দখলে রয়েছে । এই বাড়িতে চান মিয়ার ৪ নাম্বার ছেলে মোঃ ইসহাক বসবাস । ইদ্রিস তার ক্রয় করা সম্পত্তির চেয়ে ও বেশি সম্পত্তি দাবি করে আসছে । কিন্তু কোন দলিল পত্র দেখাতে পারেনা । সে কিছু দিন পর পর এসে মোঃ ইসহাকের উপর নানা ভাবে এই জায়গা থেকে উঠে যাওয়ার জন্য হুমকি ধমকি দিয়ে আসছে এবং সে উত্তর আগ্রাপাড়ার চান মিয়ার সমস্ত সম্পত্তির উপর তার নামে ব্যানার দিয়ে নিজ নামে দাবি করে আসছে। সম্প্রতিক সময়ে জোর পূর্বক সে ইসহাকের জায়গায় টয়লেট নির্মাণ এর কাজ শুরু করেছে।

তিনি বলেন,বর্তমান সময়ে প্রধানমন্ত্রী যেখানে ভূমিহীন ও গৃহহীন মানুষের বাসস্থানের ব্যবস্থা করে দিচ্ছে আর সেখানে আমরা স্বাধীন এ বাংলাদেশ আমাদের নিজ সম্পত্তির উপর থাকতে দিচ্ছে না । ভূমি খোর ইদ্রিসের বিচার করে আমাদের নিজ সম্পত্তির উপর থাকার ব্যবস্থা নিতে মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা,স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি,পুলিশ কমিশনারসহ স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন এবং সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান । সংবাদ সম্মেলন ইসহাকের ছেলে ও নাতি-নাতনি ও পরিবারের সমস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম