1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুষ্টিয়ায় মাদকদ্রব্য পুড়িয়ে বিনষ্ট - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

কুষ্টিয়ায় মাদকদ্রব্য পুড়িয়ে বিনষ্ট

ফয়সাল চৌধুরী।।
  • আপডেট টাইম : রবিবার, ২২ মে, ২০২২
  • ১০২ বার

কুষ্টিয়ায় ডিসি কোর্ট প্রাঙ্গণে জেলা ও দায়রা জজ আদালত এবং চীফজুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিপুল পরিমান মাদকদ্রব্য নিষ্পত্তিকৃত ১০৩টি মামলার আলামত আগুনে পুড়ে বিনষ্ট করা হয়েছে। রবিবার (২২ মে) বিকেলে আদালত প্রাঙ্গণে এসব আলামত বিনষ্ট করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, কুষ্টিয়া সদর ও মালখানার দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট মোঃ মোস্তাফিজুর রহমান , পুলিশের উপ-পরিদর্শক মোঃ হেলাল সরদার, পুলিশ সদস্য ইলিয়াস খান, শামীম,অন্যান্যরা। বিনষ্টকৃত আলামতের মধ্যে ছিল, ২’শ ৬৭ বোতল ভারতীয় ফেনসিডিল, ১৬’শ ৪৫ পিস ইয়াবা, হিরোইন ৩৮ পুরিয়া, ১৭ কেজি গাজা ৩০১ গ্রাম, ২ লিটার চোলাই মদসহ বিভিন্ন মাদক। যার মুল্য প্রায় কয়েক লক্ষ টাকা হবে।

মামলাখানার দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট ও বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান, আদালতে দীর্ঘদিন ধরে বিচারাধীন মামলা গুলো নিষ্পত্তি হওয়ার আদালতের নির্দেশে আলামত ধংস্ব করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম