1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুক্তার মেম্বরেরর উপর হামলার প্রতিবাদে ওড্ডা গ্রামে চারশতাধিক মানুষের মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

মুক্তার মেম্বরেরর উপর হামলার প্রতিবাদে ওড্ডা গ্রামে চারশতাধিক মানুষের মানববন্ধন

আবু সুফিয়ান রাসেল।।
  • আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২
  • ১৬৯ বার

কুমিল্লার বরুড়া উপজেলার চিতড্ডা ইউনিয়ন পরিষদের সদস্য মুক্তার হোসেনের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী। বুধবার (১১ মে) চিতড্ডা ইউনিয়নের ওড্ডা গ্রামের ভুট্টা চৌমুহনীতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ওড্ডা, নোয়াপাড়া ও মুড়িয়াপাড়া গ্রামের চারশতাধিক মানুষ অংশ গ্রহণ করেন। মাষ্টার সামছুল হক সরদারের সভাপতিত্বে হামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বক্তব্য রাখেন চিতড্ডা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওমর ফারুক, সাবেক ভাইস চেয়ারম্যান আবদুল মমিন,
ওড্ডা ফাতেখা মসজিদের খতিব মাওলানা মোঃ দেলোয়ার হোসেন,টামটা মাদরাসার সহ-সুপার মাওলানা শাহাদাত হোসেন, সাবেক মেম্বার মোহাম্মদ আলী, মোঃ বাইজিদ আহামেদ, মোঃ তৈয়ব আলী, শাহজাহান চৌধরী, নাজমুল হাসান,ছাদেক উর রহমান মোঃ ইউনুছ মিয়া প্রমুখ। প্রতিবাদ সভার সঞ্চালনা করেন সমাজকর্মী মো. রুবেল সরদার।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ওড্ডা গ্রামের মুক্তার হোসেন আমাদের সন্তান। আমাদের ভোটে তিনি মেম্বার হয়েছেন। পাশেে গ্রামের সন্ত্রাসীরা ইফতারের পূর্বে তাকে হত্যার উদ্যেশে হামলা করে। এলাকাবাসী হিসাবে সন্ত্রসীদের সঠিক বিচার চাই।

মামলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার সরকার বলেন, আসামীদের গ্রেফতারের জন্য আমরা অভিযান পরিচালনা করছি। আমাদের গোয়েন্দা সহকারীরাও কাজ করছে। ইতোমধ্যে মামলার দ্বিতীয় আসামী শিপন ও চার নম্বর আসামী আব্দুল হাকিমকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলার বিষয়ে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার বলেন, হামলার দিন আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। একাধিক টিম কাজ করছে। আসামী গ্রেফতারে প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে।

প্রসঙ্গত, গ্রাম সালিশের জের ধরে গত ১৯ এপ্রিল মুক্তার মেম্বরকে কুপিয়ে যখমের অভিযোগ উঠেছে।
নামসহ চারজনের বিরুদ্ধে মামলা করেছে মেম্বারের স্ত্রী হাছিনা বেগম। অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছে পরিবার ও এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম