1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে জেএমবির ৫ সদস্যর কারাদণ্ড - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার

লালমনিরহাটে জেএমবির ৫ সদস্যর কারাদণ্ড

লাভলু শেখ স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ২৩৫ বার

লালমনিরহাটে জেএমবির ৫ সদস্যকে কারাদণ্ড দিয়েছে আদালত। এর মধ্যে অস্ত্র ও বিস্ফোরক মামলায় ২ জনের যাবজ্জীবন এবং ৩ জনকে ১০ বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে। সেই সাথে প্রত্যেকের ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেন আদালত।

মঙ্গলবার ৩১ মে দুপুরে বিশেষ ট্রাইব্যুনাল-১ এর বিচারক এবং জেলা ও দায়রা জজ মোঃ মিজানুর রহমান এ রায় ঘোষণা করেছেন।
যাবজ্জীবনপ্রাপ্তরা হলোঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার মুশরত মদাতী এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে হাসান আলী ও একই এলাকার আব্দুল জলিলের ছেলে আসমত আলী।
১০ বছরের কারাদণ্ডপ্রাপ্তরা হলোঃ কালীগঞ্জ উপজেলার চরভোটমারী এলাকার মুনছার আলীর ছেলে শাফিউল ইসলাম, একই উপজেলার মুশরাত মদাতী এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে নাইম মিস্টার ও একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে আলী হোসেন।

আদালতের পিপি আকমল হোসেন জানান , ২০১৮ সালের ৩০ অক্টোবর সন্ধ্যায় কালীগঞ্জের মুশরত মদাতী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বাড়ি থেকে জেএমবির ৫ সদস্যকে আটক করে- র‌্যাব। ওই সময় হাসান আলী ও আসমত আলীর কাছ থেকে বিদেশি পিস্তল, ফায়ারিং পিন, একটি ম্যাগজিন ও ২টি তাজা গুলি উদ্ধার করা হয়। এরপর তাদের বিরুদ্ধে মামলা করে র‌্যাব। দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার এ রায় ঘোষনা দেন আদালত। পাশাপাশি প্রত্যেকের ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম