1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে সৌদি আরবের সাথে মিল রেখে পালিত হল ঈদ উল ফিতরের নামাজ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা! ভিসির কুশপুত্তলিকা: বুকে লিখা সন্ত্রাসী ভিসি ঠাকুরগাঁওয়ে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ গাজীপুর গণপুর্ত বিভাগের তুঘলকি কান্ড” দরপত্র চুড়ান্ত হওয়ার আগেই কাজ শুরু করে দেয় ঠিকাদার আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন

লালমনিরহাটে সৌদি আরবের সাথে মিল রেখে পালিত হল ঈদ উল ফিতরের নামাজ

লাভলু শেখ স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ১৩৩ বার

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ৩টি ইউনিয়নের প্রায় ৫শতাধিক পরিবার সৌদি আরবের সাথে মিল রেখে ঈদ উল ফিতরের নামাজ আদায় করেছেন। প্রতি বছরের ন্যয় এবছরও সৌদি আরবের সাথে মিল রেখে একদিন আগে রোজা ও ঈদ করেন এসব গ্রামের মুসল্লিরা।
সোমবার (২ মে) সকালে ৯টা ৩০মিনিটে বৃষ্টিকে উপেক্ষা করে কালীগঞ্জ উপজেলার কাকিনা, তুষভান্ডার ইউনিয়নের সুন্দ্রাহবি, চন্দ্রপুর ইউনিয়নের পানি খাওয়ার ঘাট ও একই ইউনিয়নের বোতলা এলাকায় এই পবিত্র ঈদ উল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম রসূল জানান, সৌদি আরবের সাথে মিল রেখে অনেক আগে থেকে কাকিনা-তুষভান্ডার ইউনিয়নের সুন্দ্রাহবি, চন্দ্রপুর ইউনিয়নের বোতলা ও পানি খাওয়ার ঘাট এলাকায় ঈদের নামাজ আদায় করে আসছে কিছু পরিবার। তিনি জানান, এবার সুন্দ্রাহবিতে প্রায় ১শত ৬০ পানি খাওয়ার ঘাটে প্রায় ১শত ২০ ও বোতলা এলাকায় প্রায় ৬০ টি পরিবার ঈদের নামাজ আদায় করেন।
একদিন আগে কেন ঈদের নামাজ এজায়গায় পড়ানো হয় বিষয়টি নিয়ে মুন্সীপাড়া জামে মসজিদের ঈমাম কে এমন প্রশ্ন করা হলে তিনি জানান, কোরআন থেকে জেনে শুনে এই ঈদ আমরা পালন করে আসছি, এখানে কোনো ভুল নেই। আমাদের মত দেশের সকল মানুষের ঈদ পালন করা উচিত। তাহলে ঈদের আনন্দ আরও বেড়ে যাবে।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নান জানান, প্রতি বছরের ন্যয় এবারও সুন্দ্রাহবি, বোতলা ও পানি খাওয়ার ঘাট এলাকায় কিছু মানুষ সৌদি আরবের সঙ্গে মিল রেখে ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন স্থানীয় মুসল্লিরা। বিষয়টি নজরদারী করার জন্য স্থানীয় পুলিশ প্রশাসন ব্যবস্থা নিয়েছেন। উল্লেখ, পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের ইসলামপুর জামে মসজিদেও সকালে ঈদের নামাজ আদায় করেছে কিছু পরিবার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম