1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কালাইয়ে পুকুরে ডুবে শিশুর মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

কালাইয়ে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

শাকিল আহমেদ জয়পুরহাট অফিস ঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১৪৯ বার

জয়পুরহাটের কালাইয়ে পুকুরে ডুবে মায়া আক্তার (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে পাঁচগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। নিহত শিশু হলেন, কালাই পৌরসভার পূর্ব সড়াইল গ্রামের শফিকুল ইসলামের মেয়ে।
থানা পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় থেকে এসে উপজেলার পুনট পাঁচগ্রাম মৃধা পাড়ার সরাফত প্রামানিকের পুকুরে অন্য শিশুদের সঙ্গে গোসল করতে নামে মায়া আক্তার। শিশুটি সাঁতার না জানায় পুকুরে ডুবে যায়। এসময় অন্য শিশুরা মায়া আক্তারকে দেখতে না পেয়ে চিৎকার দিয়ে উঠে। পরে স্থানীয়রা পুকুরে নেমে শিশুকে খুঁজতে শুরু করে। এমতাবস্থায় পুকুরের পানির তল থেকে শিশুকে উদ্ধার করা হয়। তৎক্ষনাৎ ঘটনাস্থল থেকে শিশুকে দুপুর ২টায় কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা শিশুকে মৃত ঘোষণা করেন।

শিশুর নানা ইব্রাহিম হোসেন বলেন, আমার নাতনি ২ বছর যাবত আমার বাড়িতে থাকে। এখানেই পাঁচগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করে। আজকে দুপুরে স্কুল থেকে নাতনি এসে পুকুরে অন্য শিশুদের সঙ্গে গোসল করতে যায়। এরপর আমার নাতনি সাঁতার না জানায় পুকুরে ডুবে যায়। খোঁজাখুঁজির পরে পুকুরের পানির তল থেকে নাতনিকে উদ্ধার করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন বলেন, পুকুরের পানিতে ডুবে মায়া আক্তার নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম