1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কিশলয় আদর্শ শিক্ষা নিকেতনের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

কিশলয় আদর্শ শিক্ষা নিকেতনের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ৯৯ বার

কক্সবাজারের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চকরিয়া উপজেলার খুটাখালী কিশলয় আদর্শ শিক্ষা নিকেতনের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে বিদ্যালয় মাঠে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নুরুল কবির।

সিনিয়র শিক্ষক এসএম মুবিনুল হক চৌধুরীর সঞ্চালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন চকরিয়া থানার এসআই (উপপরিদর্শক) মোঃ ইস্রাফিল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ তাজুল ইসলাম। পরীক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি তাঁর বক্তব্যে বলেন, পিতা-মাতা ও শিক্ষক-শিক্ষিকার স্বপ্ন পূরণ করতে হলে, প্রতিষ্ঠানের সুনাম ও সম্মানকে অক্ষুর্ণ রাখতে হবে। এমনকি, নিজের জীবনকে যথাযোগ্য মর্যাদায় প্রতিষ্ঠিত করতে হলে বোর্ড পরীক্ষায় ভাল ফলাফলের বিকল্প নেই। তোমরা চাইলে সাফল্যের পথ বেয়ে অনেক দূর এগিয়ে যেতে পারবে।

তিনি আরো বলেন, বিদায় প্রত্যেকটা মানুষের জন্য বেদনাদায়ক। তোমাদের আজকের এ বিদায় দুঃখের হলেও পরম আনন্দের, কেননা, আজকের বিদায়ের মাধ্যমে তোমরা একটা বৃহত্তর জগতে পদার্পণ করতে যাচ্ছ। তোমরা এ প্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম শেষ করলেও আমাদের সহযোগিতা ও দোয়া সব সময় তোমাদের সাথে থাকবে। মনে রাখবে, শুধু সার্টিফিকেট অর্জনের জন্য শিক্ষা বাস্তব জীবনে কোন প্রভাব ফেলতে পারে না। একমাত্র প্রকৃত শিক্ষাই পারে সমাজ, দেশ ও জাতির মান উন্নত করতে।

অন্যান্যদের মধ্য চকরিয়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য কেএম নাছির উদ্দীন, সিনিয়র শিক্ষক নাছির উদ্দীন মুনিরী, মোঃ মিজানুর রহমান, ফাতেমা জান্নাত, মহুয়া জান্নাত কলি ও সাংবাদিক সেলিম উদ্দীন বক্তব্য রাখেন। এছাড়াও বিদায়ী ও অধ্যায়নরত শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য ও মানপত্র পাঠ করা হয়।

এসময় মৌলানা আকতার আহমদ,সিনিয়র শিক্ষক এনামুল হক, মোখতার আহমদ ইমরান, পিযুষ কান্তি শর্মা, মীর মুহাম্মদ জুনাঈদ, আবু সাঈদ, যুবলীগ নেতা মোঃ ইমরান খাঁনসহ কর্মরত শিক্ষক কর্মচারী এবং অধ্যয়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম