1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তারেক আজিজ সভাপতি, রাশেদ উদ্দীন সম্পাদক : ঈদগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১১ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
জাতিসংঘ সাধারণ পরিষদে ফিলিস্তিন কে পূর্ণ সদস্যপদে সমর্থন ব্রাজিল ফুটবল দলের কোপা আমেরিকায় ২৩ সদস্যের ফুটবলারের নাম ঘোষণা কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবে না- ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্যে বলেন– জেলা প্রশাসক মাহবুবুর রহমান জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা! ভিসির কুশপুত্তলিকা: বুকে লিখা সন্ত্রাসী ভিসি

তারেক আজিজ সভাপতি, রাশেদ উদ্দীন সম্পাদক : ঈদগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১২১ বার

কক্সব্জারের ঈদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-কাউন্সিলে তারেক আজিজ সভাপতি ও সাবেক ছাত্রনেতা রাশেদ উদ্দিন রাশেল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার (২২ জুন) বিকালে প্রিন্স অব ঈদগাঁও কমিউনিটি সেন্টারে অনুষ্টিত দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে উল্লেখিতরা নির্বাচিত হন।

এর আগে সকালে অনুষ্টিত হয় সম্মেলন ও কাউন্সিলের প্রথম অধিবেশন। ধর্মগ্রন্থের পবিত্র বাণী পাঠের পর জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে প্রথম অধিবেশনের উদ্বোধন করেন ঈদগাঁও উপজেলাা আ’লীগ আহবায়ক আবু তালেব।

সম্মলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহবুবুল হক মুকুল এতে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রামু কক্সবাজার থেকে নির্বাচিত সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।

সোহেল জাহান চৌধুরীর সভাপতিত্বে এবং তারেক আজিজের সঞ্চালনায় অনুষ্টিত সভায় বিশেষ বক্তার বক্তব্য রাখেন ঈদগাঁও উপজেলা আ’লীগের যুগ্ন আহবায়ক -হুমায়ুন কবির চৌধুরী হিমু, মুহিদুল্লাহ মুহিদ এবং ইমরুল হাসান রাশেদ চেয়ারম্যান।

এসময় আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। সম্মলনে জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আ”লীগ ও সহযোগী সংগঠেনর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম