1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যাক্তিদের মাঝে আর্থিক অনুদানের চেক প্রদান - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

শরণখোলায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যাক্তিদের মাঝে আর্থিক অনুদানের চেক প্রদান

মোঃ শাহীন হাওলাদার/ স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১০২ বার

বাগেরহাটের শরণখোলা উপজেলার বিভিন্ন এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৪২ ব্যবাসায়ি ও পরিবারকে আর্থিক অনুদান দেওয়া হয়েছে। উপজেলা পরিষদের বিশেষ তহবিল থেকে প্রত্যেককে পাঁচ হাজার টাকার চেক প্রদান করা হয়।

বুধবার (২৯ জুন) সকালে উপজেলা চেয়ারম্যান মো. রায়হান উদ্দিন আকন শান্ত ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নূর-ই আলম সিদ্দিকী ক্ষতিগ্রস্তদের হাতে অনুদানের এই চেক তুলে দেন।

এ সময় রায়েন্দা বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বাবুল তালুকদার এবং রাজাপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক মো. কবির তালুকদার উপস্থিত ছিলেন।

শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো.নূর-ই আলম সিদ্দিকী জানান, গত ২৭ মে উপজেলার রাজাপুর বাজারে ভয়াবহ এক অগ্নিকাণ্ডে ২১টি দোকানসহ চলতি বছরে বিভিন্ন সময় ব্যবসা প্রতিষ্ঠান ও বসতবাড়ি মিলিয়ে অসংখ্য অবকাঠামো ক্ষতিগ্রস্ত হয়। ক্ষতিগ্রস্ত এসব ব্যবসায়ী ও পরিবারকে সহায়তা দেওয়া হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন আকন শান্ত বলেন,গত তিন চার মাসে উপজেলার বিভিন্ন বাজারে ৩২ টি ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। মানবিক দৃষ্টি থেকে মাননীয় প্রধানমন্ত্রীর অপ্রত্যাশিত খাতের অর্থের মাধ্যমে উপজেলা পরিষদের পক্ষ থেকে দুই লক্ষ ১০০০০ দশ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। এ সময় তিনি আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গিকার বাস্তবায়নে আমরা সবসময় মানুষের পাশে আছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম