1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহে ভুয়া চিকিৎসকের ২ বছরের কারাদন্ড, হাসপাতাল সীলগালা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

ঝিনাইদহে ভুয়া চিকিৎসকের ২ বছরের কারাদন্ড, হাসপাতাল সীলগালা

ঝিনাইদহ প্রতিনিধি-
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১১০ বার

ঝিনাইদহে এক ভূয়া চিকিৎসককে ২ বছরের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে সদর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) শারমিন আক্তার সুমী এ দন্ডাদেশ দেন। সেই সাথে অনুমোদন না থাকায় হাসপাতালটি সীলগালা করা হয়।

ঝিনাইদহ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মিথিলা পারভীন জানান, সদর উপজেলা সাধুহাটি বাজারে দীর্ঘদিন ধরে রাহেলা জেনারেল হাসপাতালটি অনুমোদন না নিয়ে মানুষের চিকিৎসা দিয়ে আসছিল হাসপাতালের মালিক সৌরভ হোসেন। নিজেকে এমবিবিএস চিকিৎসক দাবি করে সেবা দিচ্ছিলো সৌরভ। বিষয়টি জানতে পেরে নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার সুমী ও সদর উপজেলা স্বাস্থ্য অফিস সেখানে যৌথ অভিযান চালায়। অভিযানে সৌরভ ভুয়া চিকিৎসক প্রমাণিত হওয়ায় তাকে ২ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদাণ করে আদালতের বিচারক। সেই সাথে হাসপাতালটি সীলগালা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম