1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুর টঙ্গীতে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সহ গ্রেপ্তার ২ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

গাজীপুর টঙ্গীতে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সহ গ্রেপ্তার ২

এস কে সানি টঙ্গী , (গাজীপুর ) থেকে :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ১৫৬ বার

গাজীপুর মহানগর টঙ্গী পশ্চিম থানার এশিয়া পাম্প সংলগ্ন মোল্লা বিরিয়ানি হাউজ এর সামনে হতে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সহ গ্রেপ্তার করা হয়।

গত কাল ১০ আগস্ট( বুধবার )গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পশ্চিম থানার একটি চৌকস দল রাত ০৩.১৫ ঘটিকার সময় টঙ্গী পশ্চিম থানার এশিয়া পাম্প সংলগ্ন মোল্লা বিরিয়ানি হাউজ এর সামনে হতে মোঃ আবুল হোসেন(৩৭)কে ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।

ধৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আসামির দেওয়া তথ্য মোতাবেকত এবং দেখানো মতে তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে রাত ০৩.৫৫ ঘটিকার সময় ঢাকা ইম্পেরিয়াল হাসপাতাল এর সামনে হতে মরিয়ম আক্তার (২৪)কে ১২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদ্বয়কে নিবীড়ভাবে জিজ্ঞাসাবাদে জানায় টঙ্গী পূর্ব থানাধীন এরশাদনগর ১ নং ব্লকের যথাক্রমে মোঃ খলিলুর রহমান (৪২) এবং লিপি আক্তার (২৫) এর নিকট থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিক্রি করে আসছে।

এতদবিষয়ে গ্রেফতারকৃত আসামিসহ অপারাপর সহযোগী আসামিদের বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানার মামলা নং- ০৭ তারিখ- ১০/০৮/২২ইং ধারা- ২০১৮সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)এর১৯(ক)/১০(ক)/৪১ রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম