1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন শেখ মিলি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন শেখ মিলি

মো. শাহজালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ২৫৩ বার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে সেনাবাহিনীর কিছুসংখ্যক বিপথগামী সদস্য ধানমন্ডির ৩২ নম্বরের বাসভবনে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে।

সেই শোকে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। বাঙালির শোকের দিন। আর এই শোককে শক্তিতে রুপান্তর করতে প্রতি বছরের ন্যায় এবারও ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানার ফুফাতো বোন শেখ মিলি।

এ সময় তার সাথে ছিলেন, মহিলা আওয়ামীলীগ ঢাকা মহানগর উত্তরের ও ধানমন্ডি থানা শাখার মহিলা নেতৃবৃন্দসহ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শাখার সাবেক ছাত্রলীগ নেতা নুর এ আলম জন্নাত প্রমুখ।

সোনারগাঁয়ের কৃতি সন্তান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) শাখার সাবেক ছাত্রলীগ নেতা নুর এ আলম জন্নাত জানান, শেখ মিলি আপা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে সিক্ত,তাঁর হৃদয়ে বঙ্গবন্ধু, তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুপ্রেরণায় আত্নপ্রত্যয়ী। তাঁর প্রেরণা শেখ হাসিনা এবং তাঁর দু চোখে বাংলাদেশ বিরাজমান।

শেখ মিলি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আধুনিক উন্নত বাংলাদেশ গঠনে নিরলস প্রচেষ্টা চালাচ্ছেন। দেশের মানুষের মুখে হাসি ফুটানোর জন্য তিনি সকল প্রকার পাপ,তাপ,চাপ মুক্ত থেকে সকল আমিত্ব পরিহার করে দেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলছেন।

আগামী দিনে তিনি দলকে জনগণের হৃদয়ে গ্রাথিত করে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নাম বাঙালির হৃদয়ে স্থান দিয়ে নেতৃত্বের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করবেন।

জান্নাত আরো বলেন, শেখ মিলি আপা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য, মহিলা আওয়ামীলীগ ঢাকা মহানগর উত্তরের সদস্য ও ধানমন্ডি থানা শাখার সভাপতি। রাজনীতিবিদ ছাড়াও তিন একজন মানব ও সমাজসেবক। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে তিনি নিরবে-নিভৃতে অসহায় মানুষদের উপকার করে যাচ্ছেন।

এছাড়াও শেখ মিলি আপা বঙ্গবন্ধু পরিবারের একজন গর্বিত সন্তান। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শ্যালক বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি,প্রধানমন্ত্রী শেখ হাসিনার মামা বীর মুক্তিযোদ্ধা শেখ আকরাম হোসেন এর কন্যা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর ফুফা, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা তাঁর ফুফি এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা তাঁর ফুফাতো বোন হন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম