1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে প্রীতি ম্যাচ খেলতে - ব্যারিস্টার সুমন । - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৫২ তে পা দিলেন সাংবাদিক জ,ই, বুলবুল সোনারগাঁয়ের সেই জি কে শামীমসহ তার সাত দেহরক্ষীর রায় ঘোষণা আজ মাগুরায় নানা কর্মসূচি মধ্য দিয়ে ‘শেখ রাসেল দিবস’ উপলক্ষে প্রতিযোগিতা ও মীনা দিবস পালিত চন্দ্রগঞ্জে সুধীজনদের সঙ্গে মতবিনিময় করলেন লক্ষ্মীপুর পুলিশ সুপার রাউজানে কিডনি রোগে আক্রান্ত রিফাতের জীবন বাঁচতে সাহায্যের আবেদন সিরাজদিখানে রাস্তার নির্মান কাজের অগ্রগতি হয়ায় দোয়া ট্রেনে উঠতে গিয়ে বাবার সামনে প্রাণ গেলো বিশ্ববিদ্যালয়ছাত্রের হালদা-সর্তার খালের চরে উৎপাদ হচ্ছে কোটি টাকার আঁখ,কলা,পেঁপে সবাই কে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন কেপটাউন কমিউনিটির প্রিয় মুখ সোহেল ভাই। গাজীপুরে নানাকে পিটিয়ে হত্যার অভিযোগে নাতী আটক

ঠাকুরগাঁওয়ে প্রীতি ম্যাচ খেলতে — ব্যারিস্টার সুমন ।

মোঃ মজিবর রহমান শেখ,,
  • আপডেট টাইম : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ২৩ বার

ঠাকুরগাঁও জেলায় প্রীতি ম্যাচ খেললেন ব্যারিস্টার সায়েদুল হক সুমন ফুটবল একাডেমী টিম। ৯ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার সুগার মিলস জেনারেল কাব মাঠে এ প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও সুগার মিলস লি: এর আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচে সুগার মিলস কোলনী টিম ১-০ গোলে জয়লাভ করে। পরে শুভেচ্ছা স্মারক ও পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুহ: সাদেক কুরাইশী। বিশেষ অতিথি ছিলেন ঠাকুরগাঁও চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক মো: শাহজাহান কবির, রহিমানপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান হান্নু। এ সময় চিনিকলের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, শ্রমিক কর্মচারী ইউনিয়নের নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন। খেলা চলাকালীন হাজারও সমর্থকের ঢল নামে। বিশেষ করে জনসাধারণ ব্যরিস্টার সুমনের সাথে ছবি ও ভিডিও তোলার জন্য ব্যস্ত হয়ে পরেন।

জনসাধারণের উদ্দেশ্যে বক্তব্যে ব্যরিস্টার সুমন বলেন, ঠাকুরগাঁও জেলায় ২ দিন থেকে অবস্থান করছি। এ ঠাকুরগাঁও জেলার মানুষ জন যে এত ভাল, অতিথিপরায়ন সেটা জানা ছিল না। ঠাকুরগাঁও জেলা ঘুরে দেখেছি, এ ঠাকুরগাঁও জেলার মানুষ জন খুবই শান্তিপ্রিয় মনে হয়েছে। তাদের দেশে মনে হয়েছে ব্রিটিশদের মত। এ ঠাকুরগাঁও জেলায় একটি পুরাতন বিমানবন্দর রয়েছে। সেটি চালু করা জরুরী। কখনও দেশরত্ন শেখ হাসিনা আমাকে যদি জিজ্ঞেস করে তুমি এমপি চাও নাকি ঠাকুরগাঁও জেলার বিমানবন্দর চাও, আমি ঠাকুরগাঁও জেলার বিমানবন্দর চাইবো। ফুটবল খেলায় হারজিন কোন ব্যাপার না কিন্তু বর্তমানে দেশের ফুটবল যে আইসিইউতে ঢুকে গেছে সে জায়গা থেকে উত্তোরন করতে ভুমিকা রাখতে হবে। ভবিষ্যতে এ ঠাকুরগাঁও জেলার মানুষ জনকে তার নিজ এলাকা সিলেটের হবিগঞ্জে আমন্ত্রণ জানিয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম