1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে রাতের আধারে সৌদি প্রবাসীর নির্মাণাধীন মার্কেট দখলের চেষ্টা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৫২ তে পা দিলেন সাংবাদিক জ,ই, বুলবুল সোনারগাঁয়ের সেই জি কে শামীমসহ তার সাত দেহরক্ষীর রায় ঘোষণা আজ মাগুরায় নানা কর্মসূচি মধ্য দিয়ে ‘শেখ রাসেল দিবস’ উপলক্ষে প্রতিযোগিতা ও মীনা দিবস পালিত চন্দ্রগঞ্জে সুধীজনদের সঙ্গে মতবিনিময় করলেন লক্ষ্মীপুর পুলিশ সুপার রাউজানে কিডনি রোগে আক্রান্ত রিফাতের জীবন বাঁচতে সাহায্যের আবেদন সিরাজদিখানে রাস্তার নির্মান কাজের অগ্রগতি হয়ায় দোয়া ট্রেনে উঠতে গিয়ে বাবার সামনে প্রাণ গেলো বিশ্ববিদ্যালয়ছাত্রের হালদা-সর্তার খালের চরে উৎপাদ হচ্ছে কোটি টাকার আঁখ,কলা,পেঁপে সবাই কে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন কেপটাউন কমিউনিটির প্রিয় মুখ সোহেল ভাই। গাজীপুরে নানাকে পিটিয়ে হত্যার অভিযোগে নাতী আটক

শ্রীনগরে রাতের আধারে সৌদি প্রবাসীর নির্মাণাধীন মার্কেট দখলের চেষ্টা

শ্রীনগর সংবাদদাতা:
  • আপডেট টাইম : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ৫০ বার

শ্রীনগরে রাতের আধারে এক সৌদি প্রবাসীর নির্মাণাধীন মার্কেট দখলের চেষ্টার অভিযোগ উঠেছে ইউনিয়ন পরিষদ সদস্য ও তার আত্নয় স্বজনের বিরুদ্বে। বৃহস্পতিবার রাতে উপজেলার আল-আমিন বাজার বাস স্ট্যান্ড সংলগ্ন ওই জায়গায় অবৈধভাবে বালু ভরাট শুরু করে স্থানীয় ইউপি সদস্য নুরুল আমিন মোড়ল ও তার ভাড়াটিয়া লোকজন। খবর পেয়ে জায়গার মালিক সৌদি প্রবাসী মোঃ হাবিবুর রহমান মাসুদ ঘটনাস্থলে এসে বাঁধা প্রদান করে। এতে দখলকারীরা মারমুখী হয়ে উঠে। পরে ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দখলবাজরা সটকে পরে।

এ ঘটনায় হাবিবুর রহমান মাসুদ বাদী হয়ে ভাগ্যকুল ইউনিয়নের কামারগাঁও এলাকার ইউপি সদস্য নুরুল আমিন মোড়ল (৪০), ফরেস মোড়ল (৬০), হারুন মোড়ল (৩৫), সেলিম মোড়ল (২৩), রাফি মোড়ল (২৩), বিপুল মোড়ল (৩৫), রিফাত মোড়ল (৩০), বারেক মোড়ল (৬০), শুভ (২৩) বাবু (২৬) ও বাঘড়া এলাকার রাজা খাসহ বহিরাগত অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করেন।
অনুসন্ধানে জানা যায়, কামারগাঁও মৌজায় ৮৭৯ নং খতিয়ানের আরএস ১৫৩ নং দাগে মোট ৮০ শতাংশ সম্পত্তির মধ্যে ২৩ শতাংশ জমি ক্রয়সূত্রে মালিক হাবিবুর রহমান মাসুদ গং। দলিন নং-৩৫৮১।
নির্মাণাধীন ওই মার্কেটের স্বত্বাধিকারী মো. হাবিবুর রহমান মাসুদ বলেন, এলাকার চিহ্নিত দখলবাজ ইউপি সদস্য নুরুল আমিন মোল্লার নেতৃত্বে বহিরাগত শতাধিক লোকজন আল-আমিন বাজার সংলগ্ন সড়কের দক্ষিণ পাশে নির্মাণাধীন হাজী মালেক ফকির প্লাজা নামক মার্কেটের পাইলিং করা জায়গাটি দখলের পায়তারা শুরু করে। রাতের আধারে ওই জায়গাটি হঠাৎ মাটি ভরাট শুরু করে। জায়গার মালিক পক্ষ এসে বাঁধা প্রদান করলে দখলকারীরা ক্ষিপ্ত হয়ে উঠে। এনিয়ে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। কিছুক্ষণ পর র‌্যাব-১০ ও শ্রীনগর থানা পুলিশ বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে আসলে দখলকারীরা পালিয়ে যায়।
ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য নুরুল আমিন মোল্লার কাছে জানতে চাইলে তিনি বলেন, কাগজ যার আমি তার পক্ষে। দখলের সময় আমি ঘটনাস্থলে ছিলাম না।
এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, আভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম