1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ওস্তাদ ইউনুস খানের তত্ত্বাবধানে বেলটেস্ট পরিক্ষা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

ওস্তাদ ইউনুস খানের তত্ত্বাবধানে বেলটেস্ট পরিক্ষা অনুষ্ঠিত

আব্দুল হকঃ-
  • আপডেট টাইম : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৯ বার

বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়াম কমলাপুর টিটিপাড়া এলাকায় বেলটেষ্ট পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে।

ইয়াং জেনারেশন কারাতে দো” একাডেমির ব্যানারে
৯ সেপ্টেম্বর বিকেল ৪ টায় ওস্তাদ ইউনুস খানের তত্ত্বাবধানে এই পরিক্ষাটি অনুষ্ঠিত হয়।

পরিক্ষায় বেল্ট পরিক্ষার্থী হিসেবে উজ্জল বাদামি বেল্ট,আরিফ বাদামি বেল্ট,দুবাইদ নীল বেল্ট, দুসাইব নীল বেল্ট,কর্ণিয়া হলুদ বেল্ট,তানভীর হলুদ বেল্ট,আশফিন হলুদ বেল্ট,সৃজন কমলা বেল্ট,রেহান সবুজ বেল্ট,তাথই হলুদ বেল্ট,নাবিহা হলুদ বেল্ট,ফারক হলুদ বেল্ট,জামিয়ুর কমলা বেল্ট,জারিফ সবুজ বেল্ট,আরশ হলুদ বেল্ট,সাদমান কমলা বেল্ট পরিক্ষায় অংশগ্রহণ করে।

এসময় উপস্থিত ছিলেন পরিক্ষার্থীর অভিভাক কানিজ ফাতেমা আফিফা, আ‍্যডভোকেট সাইফুল ইসলাম,কম্পিউটার ইঞ্জিনিয়ার নুরুন নবী, মুহাম্মদ নাসির উদ্দিন সহ অন্যান্য অভিভাবক গণ উপস্থিত ছিলেন।

ইউনুছ খান ইয়াং ড্রাগন মার্শাল আর্ট দ‍্যা ফাইট স্কুল থেকে ব্ল্যাক বেল্ট ও বিকেএফ তালিকা ভুক্ত ওয়াদোকায় কারাতে ব্ল্যাক বেল্ট প্রাপ্ত একজন প্রশিক্ষক।
এছাড়াও সুনামের সাথে ন‍্যাশনাল কাপ, জাপান কাপ, প্রথম বাংলাদেশ স‍্যামস্যাং কাপ মেডেল অর্জন করেছেন ইউনুছ খান। প্রশিক্ষক ইউনুছ কারাতে সুনামের পাশাপাশি বাংলা ছায়াছবিতেও অভিনয় করছেন বলে জানা যায়। তার উল্লেখ যোগ্য সিনেমার মধ্যে “চারিদিকে অন্ধকার, পাগলা মাস্তান, সিটি রংবাজ ইত্যাদি। এছাড়াও অসংখ্য ছবিতে মার্শাল আর্টকে ফুটিয়ে তুলেছেন অভিনেতা ইউনুছ খান।

এসময় অভিভাবক কানিজ ফাতিমা আফিফা বলেন,ওস্তাদ ইউনুস খান বাচ্চাদের যত্নসহকারে
প্রশিক্ষণ দিয়ে থাকেন।আমরা তাঁর প্রশিক্ষণে বাচ্চাদের নিরাপত্তা ভরসায় থাকতে পারি।তিনি বাচ্চাদের সাথে মিশে গিয়ে প্রশিক্ষণ কর্মশালা সম্পূর্ণ করে থাকেন।

এ বিষয়ে এ্যাডভকেট সাইফুল ইসলাম বলেন, মার্শাল আর্ট একটি শরীর চর্চার বিষয়। শরীর চর্চার মধ্যে বাচ্চারা বেড়ে উঠলে শৃঙ্খলার মধ্যে থাকবে,সুস্থ থাকবে,সতেজ থাকবে।এছাড়াও আত্মরক্ষার্থে মার্শাল আর্ট খুবই গুরুত্বপূর্ণ বিষয়। তাই আমাদের মেয়েদেরকেও এই প্রশিক্ষণের আওতায় আনা উচিত।যেন তারা নিজের নিরাপত্তা নিজেই নিশ্চিত করতে সক্ষম হয়।

ওস্তাদ ইউনুস খান বলেন,আপনারা আমার জন্য দোয়া করবেন,যেন বাচ্চাদের প্রশিক্ষণের মাধ্যমে একটি সুন্দর এবং সুশৃঙ্খল জীবন উপহার দিতে পারি।বাচ্চারা প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে সমাজে মাদকের ভয়াল থাবা থেকে মুক্ত থাকতে পারে।মার্শাল আর্টে মনোযোগী হলে এটি সম্ভব বলে আমি মনে করি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম