1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাতীয় উৎপাদনশীলতা দিবস পালন। - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ! নবীগঞ্জে শাখা বরাক বাঁচাতে পদযাত্রা পরিবেশ রক্ষায় নাগরিক আন্দোলনে এগিয়ে আসুন গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা গাজীপুরে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় শ্রমিকের মৃত্যু শ্রীপুরের বরমী থেকে একটি বিদেশি পিস্তল,১ রাউন্ড গুলি ও ১০০পিস ইয়াবাসহ গ্রেফতার-১ বাঁশখালীতে বেকারির শ্রমিক হত্যাকান্ডের আসামী মাহাবুব গ্রেপ্তার কুবিতে বিজ্ঞান উৎসব অনুষ্ঠিত। চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপিকে মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা মাগুরায় সংঘর্ষের ঘটনায় মামলা, আটক-৩ মাগুরায় শহিদ ও মৃত মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাতীয় উৎপাদনশীলতা দিবস পালন।

মোঃ মজিবর রহমান শেখ,,
  • আপডেট টাইম : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৯১ বার

‘চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় উৎপাদনশীলতা’ এই স্লোগানে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় জাতীয় উৎপাদনশীলতা দিবস ২০২২ পালিত হয়েছে। রবিবার (২ অক্টোবর) সকাল ১১টায় বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ হলরুমে জাতীয় উৎপাদনশীলতা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার বিপুল কুমার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান , বালিয়াডাঙ্গী উপজেলা সমবায় অফিসার নাজমুল হুদা, বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাচন অফিসার দলিল উদ্দিন, বালিয়াডাঙ্গী উপজেলা খাদ্য কর্মকর্তা নিখিল চন্দ রায়, বালিয়াডাঙ্গী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুর রহমান, এস আই রবিউল ইসলাম ও সাংবাদিক বৃন্দ প্রমূখ। উক্ত আলোচনা সভায় বক্তারা “চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় উৎপাদনশীলতা” বালিয়াডাঙ্গী উপজেলার বিভিন্ন ব্যবসা, উৎপাদন, সম্ভাবনা, বিভিন্ন বিষয় নিয়ে গুরুত্ব আরোপ করেন।অর্থনৈতিক উন্নয়নের জন্য উৎপাদনশীলতা বৃদ্ধির কোনো বিকল্প নেই বলেন বক্তারা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম