1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিএনপি না এলেও নির্বাচন হয়ে যাবে- নজিবুল বশর এমপি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ

বিএনপি না এলেও নির্বাচন হয়ে যাবে- নজিবুল বশর এমপি

শাহনেওয়াজ নাজিম, ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ৮৯ বার

তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও ফটিকছড়ি আসনের এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি বলেছেন, বিএনপি না এলেও আগামী নির্বাচন ঠিক সময়ে হয়ে যাবে। শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবে, আমিও এমপি হবো। এতে কোন সন্দেহ নেই। শনিবার দুপুরে ফটিকছড়ির নব গঠিত খিরাম ইউনিয়নের উন্নয়ন কাজের উদ্বোধন শেষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন পানির নিচে টানেল ও পদ্মা সেতু কেউ চিন্তা করেনি। শেখ হাসিনার দূরদর্শিতায় বাংলাদেশকে আজ বিশ্ব দরবারে চিনে।

খিরাম ইউপির প্রথম চেয়ারম্যান সোহরাব হোসেন সৌরভের সভাপতিত্বে আয়োজিত জনসভায় প্রধান আলোচক ছিলেন উপজেলা চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাব্বির রাহমান সানি, জেলা আওয়ামী নেতা সৈয়দ মোঃ বাকের, উপজেলা ভাইস চেয়ারম্যান ছালামত উল্লাহ চৌধুরী, ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি সরোয়ার উদ্দীন চৌধুরী শাহিন, তরিকত নেতা মোহাম্মদ আলমগীর আলম প্রমূখ।

নানুপুর-খিরাম কার্পেটিং সড়ক, শান্তিনীড় আশ্রয়ণ প্রকল্প, খিরাম উচ্চ বিদ্যালয় ভবন উদ্বোধন ও ইমাম আবু হানিফা সরকারী প্রাথামিক বিদ্যালয় ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম