1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুবি মুক্তিযুদ্ধ মঞ্চের নতুন নেতৃত্ব - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার প্রতি বছরের ন্যায় এবারও পর্দা নামল শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট-অনুর্ধ ১৫ নিজস্ব পিসিএনপির খাগড়াছড়ির জেলা সম্মেলন; সভাপতি ইঞ্জি: লোকমান সম্পাদক এসএম মাসুম রানা উন্নয়নের প্রতিটি আপনারা তদারকি করবেন ফাঁকিবাজদের ছাড় দেবেন না -অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খাঁন ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিয়েছে বার্বাডোস চৌদ্দগ্রামে সাংবাদিক মীরুকে প্রাণনাশের হুমকির অভিযোগ নবীনগরে মোবাইল কোর্টে এসিল্যান্ডের উচ্ছেদ অভিযান চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছ পুলিশ চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ও কারাদন্ড

কুবি মুক্তিযুদ্ধ মঞ্চের নতুন নেতৃত্ব

কুবি প্রতিনিধি,
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৯৬ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মার্কেটিং বিভাগের ৬ষ্ঠ ব্যাচের বিপ্লব চন্দ্র দাসকে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় সভাপতি আমিনুল ইসলাম বুলবুল এবং সাধারণ সম্পাদক মোঃ আল আমিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বর্তমান সাধারণ সম্পাদক মোঃ মীর শাহাদাত হোসেনকে অব্যাহতি দিয়ে বিপ্লব চন্দ্র দাসকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

তবে অব্যাহতির বিষয়ে বর্তমানে দায়িত্বে থাকা মীর শাহাদাত হোসেন বলেন, ‘ঠিক কি কারণে আমাকে অব্যবহিত দেয়া হয়েছে তা আমি জানিনা, এ ব্যাপারে কেন্দ্র থেকে আমাকে কিছুই জানানো হয় নি।’

এর আগে, ২০১৯ সালের ২১ অক্টোবর ১ বছরের জন্য কুবি মুক্তিযুদ্ধ মঞ্চের আমিনুর বিশ্বাসকে সভাপতি ও মো. মীর শাহাদাত হোসেনকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন। কিন্তু এখনো পূর্নাঙ্গ কমিটি দিতে পারে নি কেন্দ্রীয় কমিটি।

এই বিষয়ে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় সভাপতি আমিনুল ইসলাম বুলবুল বলেন, কেন্দ্রীয় কমিটির সাধারণ সভার সিদ্ধান্তে সাধারণ সম্পাদককে শুধু নিষ্ক্রিয়তার জন্য অব্যাহতি দেওয়া হয়েছে। এখানে অন্য কোন কারণ নেই। শাহাদাত সক্রিয় না থাকায় আমরা বিপ্লব দাসকে দায়িত্ব দিয়েছি। আশা করি তারা পুনরায় কার্যক্রম চালিয়ে যাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম