1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুবি মুক্তিযুদ্ধ মঞ্চের নতুন নেতৃত্ব - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি নবীনগরে প্রারম্ভিক শিশু বিকাশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মহাকবি আল্লামা ইকবালের ৮৬তম মৃত্যুবার্ষিকী পালন

কুবি মুক্তিযুদ্ধ মঞ্চের নতুন নেতৃত্ব

কুবি প্রতিনিধি,
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৯৭ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মার্কেটিং বিভাগের ৬ষ্ঠ ব্যাচের বিপ্লব চন্দ্র দাসকে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় সভাপতি আমিনুল ইসলাম বুলবুল এবং সাধারণ সম্পাদক মোঃ আল আমিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বর্তমান সাধারণ সম্পাদক মোঃ মীর শাহাদাত হোসেনকে অব্যাহতি দিয়ে বিপ্লব চন্দ্র দাসকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

তবে অব্যাহতির বিষয়ে বর্তমানে দায়িত্বে থাকা মীর শাহাদাত হোসেন বলেন, ‘ঠিক কি কারণে আমাকে অব্যবহিত দেয়া হয়েছে তা আমি জানিনা, এ ব্যাপারে কেন্দ্র থেকে আমাকে কিছুই জানানো হয় নি।’

এর আগে, ২০১৯ সালের ২১ অক্টোবর ১ বছরের জন্য কুবি মুক্তিযুদ্ধ মঞ্চের আমিনুর বিশ্বাসকে সভাপতি ও মো. মীর শাহাদাত হোসেনকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন। কিন্তু এখনো পূর্নাঙ্গ কমিটি দিতে পারে নি কেন্দ্রীয় কমিটি।

এই বিষয়ে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় সভাপতি আমিনুল ইসলাম বুলবুল বলেন, কেন্দ্রীয় কমিটির সাধারণ সভার সিদ্ধান্তে সাধারণ সম্পাদককে শুধু নিষ্ক্রিয়তার জন্য অব্যাহতি দেওয়া হয়েছে। এখানে অন্য কোন কারণ নেই। শাহাদাত সক্রিয় না থাকায় আমরা বিপ্লব দাসকে দায়িত্ব দিয়েছি। আশা করি তারা পুনরায় কার্যক্রম চালিয়ে যাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম