1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে দারুল উলুম ক্যাডেট মাদরাসায় বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
এখনো প্রত্যন্ত চর অঞ্চলে মহিষের পাল ছাড়িয়ে রাঁখাল ওকি গাড়িয়াল ভাই এর গানের সুর তুলেন তার বাঁশিতে!!! চৌদ্দগ্রামে দৈনিক দেশ রূপান্তর এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুরে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ সৈয়দপুরে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ বদলে গেছে লালমনিরহাটের তিন বিঘা করিডোর ও দহগ্রাম-আঙ্গরপোতা ছিটমহল চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে ৩ দিন ব্যাপী বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন চৌদ্দগ্রামে শুভ সংঘের উদ্যোগে অস্বচ্ছল নারীদের সেলাই প্রশিক্ষণের উদ্বোধন ধর্মীয় অনুশাসন মেনে চললে কেউ অপরাধ করতে পারে না নবীগঞ্জে ঠাকু অনুকূল চন্দ্রের জন্মোৎসবে এসপিআর কালী চরন মন্ডল Pilot video game in Kenya ঠাকুরগাঁওয়ের বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের ইন্তেকাল !

চৌদ্দগ্রামে দারুল উলুম ক্যাডেট মাদরাসায় বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ১০৫ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে দারুল উলুম ক্যাডেট মাদরাসার উদ্যোগে ১৬তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ওয়াজ মাহফিল শেষে হেফ্জ শেষ করায় মাদরাসার হেফ্জ বিভাগের তিনজন ছাত্রকে পাগড়ি প্রদান করা হয়।

শুক্রবার (২ ডিসেম্বর) বিকালে মাদরাসা সংলগ্ন চৌদ্দগ্রাম বাজারস্থ মুন্সীবাড়ী জামে মসজিদ সড়কে এ উপলক্ষে আয়োজিত বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান ওয়ায়েজিন ছিলেন চট্টগ্রাম থেকে আগত, হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসা মুহাদ্দিস ড. মাওলানা মুফতি নুরুল আফসার আল-আজহারী।

বিশেষ ওয়ায়েজিন ছিলেন কুমিল্লা থেকে আগত, লাকসাম আল-মদিনা ইসলামিয়া মাদরাসার মুহতামিম হাফেজ মাওলানা খোরশেদ আলম সিদ্দিকী, চৌদ্দগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হয়রত মাওলানা মনির হোসাইন, মুন্সীবাড়ী জামে মসজিদের খতিব মাওলানা ইসমাঈল হোসেন প্রমুখ।

মাদরাসা পরিচালনা কমিটি ও মাহফিল এন্তেজামিয়া কমিটির সভাপতি মাওলানা আব্দুল কাদেরের সভাপতিত্বে ও মোহাম্মদ সাদ্দাম হোসেন মুন্সীর পরিচালনায় মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদরাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ মোস্তফা, পরিচালনা কমিটির সদস্য মোহাম্মদ মোতালেব হোসেন, মোহাম্মদ হানিফ মুন্সী, মোহাম্মদ কবির মুন্সী, মাওলানা মোহাম্মদ শামীম, মোহাম্মদ শামীম, মাস্টার আবু তাহের, মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, চৌদ্দগ্রাম বাজারের ব্যবসায়ীবৃন্দসহ স্থানীয় ধর্মপ্রাণ মুসলমানবৃন্দ।

মাহফিল শেষে প্রধান ওয়ায়েজিন ড. মাওলানা মুফতি নুরুল আফসার আল-আজহারী মাদরাসার হেফ্জ বিভাগের তিন ছাত্র হাফেজ মোহাম্মদ ইয়াকুব হোসেন মিশাল, হাফেজ মোহাম্মদ নিহাদুল হক ও হাফেজ মোহাম্মদ সাইফুল ইসলাম ইয়ামিনকে পাগড়ী পড়িয়ে দেন। পরে দেশ ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনায় দোয়া-মুনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম