1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে দারুল উলুম ক্যাডেট মাদরাসায় বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Установить порты и провайдеры হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন 

চৌদ্দগ্রামে দারুল উলুম ক্যাডেট মাদরাসায় বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ১১৭ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে দারুল উলুম ক্যাডেট মাদরাসার উদ্যোগে ১৬তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ওয়াজ মাহফিল শেষে হেফ্জ শেষ করায় মাদরাসার হেফ্জ বিভাগের তিনজন ছাত্রকে পাগড়ি প্রদান করা হয়।

শুক্রবার (২ ডিসেম্বর) বিকালে মাদরাসা সংলগ্ন চৌদ্দগ্রাম বাজারস্থ মুন্সীবাড়ী জামে মসজিদ সড়কে এ উপলক্ষে আয়োজিত বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান ওয়ায়েজিন ছিলেন চট্টগ্রাম থেকে আগত, হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসা মুহাদ্দিস ড. মাওলানা মুফতি নুরুল আফসার আল-আজহারী।

বিশেষ ওয়ায়েজিন ছিলেন কুমিল্লা থেকে আগত, লাকসাম আল-মদিনা ইসলামিয়া মাদরাসার মুহতামিম হাফেজ মাওলানা খোরশেদ আলম সিদ্দিকী, চৌদ্দগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হয়রত মাওলানা মনির হোসাইন, মুন্সীবাড়ী জামে মসজিদের খতিব মাওলানা ইসমাঈল হোসেন প্রমুখ।

মাদরাসা পরিচালনা কমিটি ও মাহফিল এন্তেজামিয়া কমিটির সভাপতি মাওলানা আব্দুল কাদেরের সভাপতিত্বে ও মোহাম্মদ সাদ্দাম হোসেন মুন্সীর পরিচালনায় মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদরাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ মোস্তফা, পরিচালনা কমিটির সদস্য মোহাম্মদ মোতালেব হোসেন, মোহাম্মদ হানিফ মুন্সী, মোহাম্মদ কবির মুন্সী, মাওলানা মোহাম্মদ শামীম, মোহাম্মদ শামীম, মাস্টার আবু তাহের, মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, চৌদ্দগ্রাম বাজারের ব্যবসায়ীবৃন্দসহ স্থানীয় ধর্মপ্রাণ মুসলমানবৃন্দ।

মাহফিল শেষে প্রধান ওয়ায়েজিন ড. মাওলানা মুফতি নুরুল আফসার আল-আজহারী মাদরাসার হেফ্জ বিভাগের তিন ছাত্র হাফেজ মোহাম্মদ ইয়াকুব হোসেন মিশাল, হাফেজ মোহাম্মদ নিহাদুল হক ও হাফেজ মোহাম্মদ সাইফুল ইসলাম ইয়ামিনকে পাগড়ী পড়িয়ে দেন। পরে দেশ ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনায় দোয়া-মুনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম