1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারা উপজেলা বিএনপির মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বিভিন্ন আয়োজনে বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে ঠাকুরগাঁওয়ে রূপসী বাংলা ড্রিম সিটি লিমিটেড নামে প্রতিষ্ঠানটি প্লট ও ফ্লাট বিক্রির নামে প্রতারণা অভিযোগ উঠেছে মাগুরায় রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের উদ্যোগে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত ঈদগাঁওতে হিটস্ট্রোকে কুরআনে হাফেজের মৃত্যু চকরিয়ায় আমাকে অবাঞ্ছিত ঘোষণা ও হুমকির প্রেক্ষিতে আমার বক্তব্য! ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলা চেয়ারম্যান মুকুলের ব্যাংক ও আর্থিক সম্পদ ৫ বছরে টাকার পরিমান বেড়েছে ১০৫ গুণ ! প্রেস বিজ্ঞপ্তিঃ পহেলা মে শ্রমিক দিবস উপলক্ষে  তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের মাঝে সুপেয় পানি, তরমুজ, স্যালাইন ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ অনুষ্ঠান আয়োজন যুবলীগ উত্তর ও দক্ষিণ ঠাকুরগাঁওয়ে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলা চেয়ারম্যান মুকুলের ব্যাংক ও আর্থিক সম্পদ ৫ বছরে টাকার পরিমান বেড়েছে ১০৫ গুণ ! ঈদগাঁওতে প্রার্থিতা প্রত্যাহার করলেন বিএনপি নেতা মমতাজ

গুইমারা উপজেলা বিএনপির মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

আবদুল আলী।
  • আপডেট টাইম : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩
  • ১৩৩ বার

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল গুইমারা উপজেলা অংগ ও সহযোগী সংগঠন।

১৬ জানুয়ারী সোমবার বিকাল ৩ টায় গুইমারা উপজেলা বিএনপি কার্যালয় থেকে মিছিল বের করলে পুলিশী বাধার মূখে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সহ সভাপতি নাছির আহম্মদ চৌধুরী।

গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মোঃ ইউচুপের সভাপতিত্বে সাধারণ সম্পাদক নবী হোসেনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন গুইমারা উপজেলা ছাত্রদলের আহবায়ক পারভেজ হোসেন,সেচ্ছাসেবক দলের আহবায়ক আলা উদ্দীন আরিফ,,যুবদলের আহবায়ক সালমান হোসেন, উপজেলা বিএনপির সহ সভাপতি এস এম মিলন ও প্রধান অতিথি নাছির আহম্মদ চৌধুরী।

বক্তাগন বর্তমান সরকারের তীব্র সমালোচনা করে ১০ দফা বাস্তবায়নসহ বিদ্যুৎতের দাম কমানোর আহবান জানান এবং পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার দাবী জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম