1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাঁশখালীর লোকালয়ে ইট ভাটা, জরিমানা গুনল লাখ টাকা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১২ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত জাতিসংঘ সাধারণ পরিষদে ফিলিস্তিন কে পূর্ণ সদস্যপদে সমর্থন ব্রাজিল ফুটবল দলের কোপা আমেরিকায় ২৩ সদস্যের ফুটবলারের নাম ঘোষণা কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবে না- ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্যে বলেন– জেলা প্রশাসক মাহবুবুর রহমান জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা!

বাঁশখালীর লোকালয়ে ইট ভাটা, জরিমানা গুনল লাখ টাকা

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৭৭ বার

চট্টগ্রামের বাঁশখালীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চাম্বল ইউনিয়নের এনটিবি ব্রিকস্ এর মালিক আলী নেওয়াজ চৌধুরী ইরানকে এক লক্ষ টাকা জরিমানা করেন উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) দুপুরে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান।

এ সময় লোকালয় থেকে এক কিলোমিটার এর কম দূরত্বে ইট ভাটা স্থাপন, ইট পোড়াতে বনের কাঠ ব্যবহার, কৃষি জমির মাটি ইট-ভাটায় ব্যবহার করায় উপজেলার চাম্বল ইউনিয়নের এনটিবি ব্রিকস্ নামে এক ইট ভাটার মালিক কে ইট প্রস্তুত ও ভাটা নিয়ন্ত্রণ আইন ২০১৩ এর ১৫ ধারায় এক লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়।

এ ছাড়া চাম্বল ইউনিয়ন ভূমি অফিসে দালালী করতে আসা শেখেরখীলের এক দালাল কে দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় জরিমানা করা হয় ও মুচলেকা নেওয়া হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান বলেন, ‘জনস্বার্থে প্রশাসনে এই অভিযান অব্যাহত থাকবে।’

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম