1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উপ নির্বাচনে বাবার আসনে ছেলে প্রার্থী , মনোনয়নপত্র গ্রহণ। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উপ নির্বাচনে বাবার আসনে ছেলে প্রার্থী , মনোনয়নপত্র গ্রহণ।

চাইথোয়াইমং মারমা রাঙ্গামাটি জেলা প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৭২ বার

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার আস ন্ন ৩ নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাধারন সদস্য শূণ্য পদের তফসিল ঘোষণা করেন উপজেলা নির্বাচন কমিশন। গত বুধবার থেকে প্রার্থীদের মাঝে মনোনয়নপত্র বিক্রি শুরু করেছেন উপজেলা নির্বাচন কমিশন। প্রথম দিনে দুই জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানা উপজেলা নির্বাচন কর্মকর্তা উৎপল বড়ুয়া। তিনি আরো বলেন বলেন গত ২০২২ সালের ২৪ ডিসেম্বর ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল কাদের হাওলাদার বার্ধক্যজণিত কারণে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুরপর উক্ত ওয়ার্ডের জনগনের প্রত্যাশিত সেবামূলক কার্যক্রমে ব্যাঘাত ঘটে। ফলে উক্ত ওয়ার্ডের স্বাভাবিক কার্যক্রমে গতিশীলতা আনতে পুনরায় নির্বাচনের জন্য ওয়ার্ডটির সদস্যপদ শুন্যঘোষনা করেন রাজস্থলী নির্বাহী কর্মকর্তা শান্তনু কুমার দাশ।

তফসিল ঘোষণা অনুযায়ী চলতি মাসের ১৯ ফেব্রুয়ারি রির্টানিং অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ, ২০ ফেব্রুয়ারি মনোনয়ন পত্র বাছাই ও ২৭ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন এবং ১৬ মার্চ ভোট গ্রহনের সময় নির্ধারন করা হয়। তফসিল ঘোষণার পর পরে এলাকায় প্রার্থী নিয়ে চলছে শত জল্পনাকল্পনা আর কল্পনা। উপনির্বাচনে প্রার্থীদের মধ্যে যাদের নাম শোনা যাচ্ছে সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম, প্রয়াত ইউপি সদস্যের ছোট ছেলে কাইয়ুম হোসেন মিরাজ, মাসুম সরদার, মাসুম তালুকদার, পিসি আব্দুর রাজ্জাক, মিজানুর রহমান প্রিন্স, আব্দুল জব্বার,মো আবুল কাশেম, মোঃ ইয়াছিন। তবে চায়ের দোকানে সহ বিভিন্ন স্থানে বসলেই প্রার্থীদের নিয়ে চলছে কথা। এদিকে বাবার আসনে নির্বাচন করার পুরোদমে প্রস্তুতি নিয়ে মাঠে নেমেছে প্রয়াত ইউপি সদস্য আব্দুল কাদের হাওলাদার এর ছোট ছেলে স্থানীয় সাংবাদিক কাইয়ুম হোসেন মিরাজ। তিনি বাবা লক্ষ্য উদেশ্য এলাকার অপূরুন্ত কাজ গুলো ছেলে হিসাবে হাল ধরে এলাকার বাকি উন্নয়ন কাজ গুলো শেষ করতে চাই বলে মিরাজ গণমাধ্যম কে জানান। তারুণ্য প্রার্থী হিসেবে মাদক মুক্ত যুব সমাজ গড়ার লক্ষ্য ও স্মার্ট অব বাংলাদেশ গড়তে চাই। প্রার্থীর প্রয়াত বাবা মো আবদুল কাদের হাওলাদার সমাজের সুনামের সাথে এলাকার বিভিন্ন সুনামের সাথে অবদান রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম