1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দেশনেত্রী খালেদা জিয়ার সুস্থতা কামনা করে, বিএনপির কেন্দ্রীয় কার্যালয়েে জাতীয়তাবাদী ওলামা দলের দোয়ার আয়োজন করে।  - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

দেশনেত্রী খালেদা জিয়ার সুস্থতা কামনা করে, বিএনপির কেন্দ্রীয় কার্যালয়েে জাতীয়তাবাদী ওলামা দলের দোয়ার আয়োজন করে। 

এ এইচ মোবারক নিজস্ব প্রতিনিধি ঢাকা
  • আপডেট টাইম : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪
  • ৫৩ বার

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মিলনায়তনে ১৪/০১/২০২৪ ইং রবিবার সকাল ১১টায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে জাতীয়তাবাদী ওলামা দলের দোয়ার  আয়োজন করে।

প্রধান অতিথি বক্তব্যে জনাব জয়নাল আবেদীন ফারুক (বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা, জাতীয় সংসদের চিফ হুইপ,)
দোয়া অনুষ্ঠানে জয়নাল আবেদীন ফরুক বলেন যার জন্য দোয়া করছি যিনি বাংলাদেশের স্বাধিকার আদায় করে দিয়েছেন, মানুষের অধিকার আদায় করে দিয়েছেন, মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে স্বাধীনতা অর্জন করে দিয়েছেন, আগামী ১৯ তারিখ সেই আত্মবিশ্বাসী শহীদ রাষ্ট্রপতি শুভ জন্মদিন। এবং যিনি বাংলাদেশের প্রথম মহিলা প্রধনমন্ত্রী যিনি বাংলাদেশের মানুষের কল্যাণের জন্য নিজের জীবন উৎসর্গ করতে দ্বিধাবোধ করেন না, মামলা হামলা ষড়যন্ত্রের রুখে দিয়ে স্বৈরাচার বিরুদ্ধে আন্দোলনের করে বাংলাদেশ গণতন্ত্র প্রতিষ্ঠিত করে ছিলেন। সেই নেত্রী যিনি একই সময়ে সংসদ নির্বাচেনে পাঁচ পাঁচটি আসনে জয়লাভ করেন, সেই সেই নেত্রীর সুস্থতা কামনা করে এবং যিনি বিগত ১৬টি বছর বাংলাদেশের জাতীয়তাবাদী শক্তি কে উজ্জীবিত করে, ১০ হাজার কিলোমিটার দূরে থেকেও দলকে পরিচালনা করছেন, এবং আগামী রাষ্ট্রনায়ক তারেক রহমান এবং ২৮ তারিখের ১৪ লক্ষ জনতার উপস্থিতিতে যে সরকার ষড়যন্ত্র করে, সমাবেশ পন্ড করে দিয়েছে, পরে আমাদের কার্যালয় তালা দিয়ে বন্ধ করে দিয়েছে, সেই কার্যালয় পুনরুদ্ধার করার জন্য যারা সাহসী ভূমিকা পালন করেছে সকল কে ধন্যবাদ জানাই।
তিনি আরো বলেন আমাদের মন ছোট নয়, আমাদের সাহস ছোট নয়, স্বৈরাচারী কায়দায় কিছু ক্ষনের, কিছু দিনের জন্য দমিয়ে রেখেছে। ইনশাল্লাহ এই জানুয়ারি মাসেও আমাদের সংগ্রাম অব্যাহত রয়েছে।
শিশুদের ভোটে নির্বাচিত তাও দুই থেকে চার শতাংশ, নাবালক ধারা নির্বাচিত, দিনের ভোট রাতে নির্বাচিত, ১৪ সালে বিনা ভোটে নির্বাচিত, মঈনের নির্বাচিত উনি পাঁচবার প্রধন মন্ত্রী হয়েই তিনি গত কাল উনি যে কথা বলেছেন উনাকে উদ্দেশ করে বলতে চাই সন্মান আমরা করতে জানি, কারন শিক্ষিয়েছেন আমার শিক্ষক আমার মা আমার নেত্রী, পাঁচবার পার্লামেন্টে গিয়েছি কোনদিন ইংগিত দেয় নাই যে কেউ পার্লামেন্টে এমন কথা বলোনা যে কথা অন্যের লজ্জাজনক কিন্তু আমি ইদানিং লক্ষ করছি, আমার নেতা তারেক রহমানকে নিয়ে হিংসের ভাষায় কথা বলার শুরু করেছন। সন্মেলন আমারা দিতে জানি, রক্ষা করতে জানি, যখন আবার অসম্মানজনক কথা আবার শুরু হয়েছে, আমরাও কিন্ত বসে থাকবো না।
বাহাদুরে আমাদের সাথে দেখিয়ে লাভ নেই কারণ ক্ষমতা কি জিনিস অক্ষর অক্ষরে মানুষকে বুঝিয়ে দিয়েছেন আজকে ব্যাংকের টাকা নেই এলসি খুলতে পারছে না, খালেদা জিয়ার আমলে 78 টাকার ডলার এখন ১৩০ টাকা, খালেদা খালেদা জিয়ার পেঁয়াজ এখন ১৮০ টাকা, ৫৬ টাকার সয়াবিন এখন ২০০ টাকা, আপনি কি দেশের মানুষকে সুখে রাখতে পেরেছেন, এগুলো জনগণের কথা, আপনি আব্দুস সালাম, আজাদকে নেওযাজ আলী কে গ্রেপ্তার করবেন গ্রেপ্তার করবেন, আমাকে গ্রেপ্তার করবেন এরকম এরকম বহু হাজারো নেছারের এর জন্ম বাংলাদেশে।
তিনি আরো বলেন লুটপটের সরকার আজকে ডাবল লুটপাট করছে সরকার, সরকার আতঙ্কে আছে কখন কি হয় এই নিয়ে তারা ব্যস্ত তাই আন্দোলন করতে হবে, আন্দোলন চালিয়ে যেতে হবে।

বিশেষ অতিথি আব্দুস সালাম বলেন আজকে আমাদের শপথ নিতে হবে ধর্মকে ভালোবাসা, রাষ্ট্রকে ভালোবাসা, ঈমানের অঙ্গ এই ঈমানের অঙ্গের মধ্য দিয়ে আমরা চিরন্তর গণতন্ত্র দাবি আদায় না হওয়া পর্যন্ত। আমাদের ধর্মীয় অনুভূতির প্রতি আঘাতের প্রতিকার না হওয়া পর্যন্ত । দেশে পাঠ্য বইগুলোর মধ্যে হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু নাম বাদ দিয়ে শ্রীকৃষ্ণ নাম বসানো হয়েছে।
আমাদের বিভিন্ন ধর্মীয় মনীষী ও নেতাদের বাদ দিয়ে। তাদের হিন্দু ধর্মের ধর্ম যাজক নাম বসানো হয়েছ।
আমরা এই নাম সংযোজনের বিরোধিতা করি না কিন্তু
আমাদের ধর্মীয় নেতৃবৃন্দের এবং আমাদের মহাপুরুষদের নাম বাদ দিয়ে আজকে দেশকে অন্যদিকে প্রবাহিত করা হচ্ছে।
তিনি আরো বলেন এই ষড়যন্ত্র রুখে দাঁড়াতে হবে, আপনাদের নেতৃত্বেই বাংলাদেশে আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে, গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে মাধ্যমে জনাব তারেক রহমানের নেতৃত্বে বাংলাদেশে সত্যিকার অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র প্রতিষ্ঠা হবে। এবং আসুন অগণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থা কার হবে।
আরও উপস্থিত ছিলেন নেছার উদ্দিন নেওয়াজ বিএনপির যুব বিষয়ক সম্পাদক, মাওলানা কাজী সেলিম রেজা ওলামা দলের সিনিয়র যুগ্ন আহবায় , সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক মাওলানা আলমগীর হোসেন, মাওলানা লুৎফুল হোসেন খলিল যুগ্ন -আহবায়ক, মাওলানা রুহুল আমিন যুগ্ন আহবায়ক ওলামা দল, সাখাওয়াত হোসেন মমেন যুগ্ন -আহবায়ক, আব্দুর রহিম সিনিয়ার যুগ- আহবায়ক প্রমুখ

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম