1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অবৈধ ভোট বর্জন’ আহ্বান জানিয়ে সভা, মিছিল ও গণসংযোগ করে গণতন্ত্র মঞ্চ। - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা

অবৈধ ভোট বর্জন’ আহ্বান জানিয়ে সভা, মিছিল ও গণসংযোগ করে গণতন্ত্র মঞ্চ।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪
  • ৪৬ বার

আল হাসান মোবারক

স্টাফ রিপোর্টার

আজ ৫ জানুয়ারী ২০২৪ ইং শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচী পালন করে গণতন্ত্র মন্ত্র।

এতে সরকারের ৭ জানুয়ারি নির্বাচনের বিরুদ্ধে সংক্ষিপ্ত সভা করে এতে গণতন্ত্র মঞ্চের জাতীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
বক্তব্যে নেতৃবৃন্দ বলেন যুগপৎ আন্দোলনে সমমনা দল সহ আমরাও শনিবার, রোববার হরতাল ডেকেছি, এক দফা দাবিতে শনিবার শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি পালন করবে গণতন্ত্র মঞ্চ।
গণতন্ত্র মঞ্চের অন্যতম নেতা ও ভাসানী অনুসারী পরিষদের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু বলেন।
বাংলাদেশের ইতিহাসে একটি কালো অধ্যায় যুক্ত হতে যাচ্ছে। । ৭ জানুয়ারী ইতিহাসের ডামি ও প্রহসনের নির্বাচনের নাটক মঞ্চস্থ হবে ।
আমরা এই অবৈধ প্রধানমন্ত্রীকে আহবান জনানতে চাই আগামীকাল সন্ধ্যার মধ্যে সংবিধানের ক্ষমতাবলে ৭ তারিখের নির্বাচনের তফসিল স্থগিত করুন, ৯০ দিনের মধ্যে সকল দলের সঙ্গে বসে আলোচনা করে অন্তবর্তীকালীন সরকার অথবা জাতীয় সরকার গঠন করে একটি অবাধ সুষ্ঠ নির্বাচন ব্যবস্থা করেন।
আমরা ৭ তারিখের ভোট বর্জনের আহ্বান করেছি, আমরা বিশ্বাস করি বাংলার দেশ প্রেমিক মানুষ ৭ জানুয়ারী আপনাদের তামশার নাটকের ঘৃণা ভরে প্রত্যাখ্যান করবে।
গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকী বলেন
সরকারের পায়ের তলায় কোনো মাটি নেই। কোনো জন সমর্থন নাই, এখন তারা এই ডামি নির্বাচনকে গ্রহণযোগ্য করতে জাতীয় পার্টি সহ আরও কিছু ভাগিয়ে আনা দলকে নিয়ে আওয়ামী লীগের অঙ্গ সংগঠন বানিয়ে তামাশার পাতানো খেলায়, একতরফা নির্বাচনের করতে যাচ্ছে। বাংলাদেশের কোনো দেশপ্রেমিক জনগণ, এই নির্বাচনে ভোট দিতে যাবেন না, আমরা জানি এটাই দেশপ্রেমিক জনগণের সিদ্ধান্ত এবং
সকল ভয়ভীতি, দমন- নিপীড়ন মোকাবেলা করে ঐক্য ধরে রাখে, ৭ তারিখ ভোট বর্জনের করে একটি নতুন গণপ্রতিরোধের সূচনা মাধ্যমে জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানান।

আরও উপস্থিত ছিলেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান, গণতন্ত্র মঞ্চের সমন্বয়কারী হাসনাত কাইয়ুম, নাগরিক ঐক্যের সাধারণ সম্পাদক শহীদুল্লাহ কায়সার, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম