1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে নারী উদ্যোক্তা মেলার উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা

চৌদ্দগ্রামে নারী উদ্যোক্তা মেলার উদ্বোধন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৭ বার

মুহা. ফখরুদ্দীন ইমন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার চৌদ্দগ্রামে বসন্ত বরণ উৎসব-২০২৪ উপলক্ষে উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় তিনদিন ব্যাপী নারী উদ্যোক্তা মেলা-২০২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে। রোববার বিকালে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখে সন্তুষ্টি প্রকাশ করেন এবং মেলার সফলতা কামনা করেন।

চৌদ্দগ্রাম নারী উদ্যোক্তা সংগঠন, কুমিল্লা ও নবনীতা যুব মহিলা ক্লাব এর যৌথ উদ্যোগে রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তমালিকা পাল।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট নারী উদ্যোক্তা তাহমিনা রহমান টুম্পা, রুবিনা আলম রুবি, ফাহিমা আক্তার পপি, তানিয়া রহমান, জান্নাতুল ফেরদাউস, সানজিদা রহমান, শারমিন সুলতানা সাথী, শামীমা সুমি, জান্নাতুল ফেরদাউস জান্নাত, ফারহানা দিবা, শামীমা সুলতানা প্রমুখ।

উল্লেখ্য, চৌদ্দগ্রাম উপজেলায় এই প্রথম নারী উদ্যোক্তা মেলা অনুষ্ঠিত হচ্ছে। মেলাটি রোববার থেকে মঙ্গলবার (১৮-২০ ফেব্রুয়ারি-২০২৪) প্রতিদিন সকাল নয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত চলবে। এখানে ছোট-বড় মিলিয়ে মোট ১৭টি স্টল রয়েছে। যাতে নারীদের পোষাক, প্রসাধনী সামগ্রী, হস্ত ও কুটির শিল্প সামগ্রী, ফল-ফুলের চারা গাছ, শিশুদের খেলনা সামগ্রী, হোমমেইড ফুড-কেক ও পিঠা সহ বাহারী খাবার পাওয়া যাবে। সুন্দর একটি মেলার আয়োজন করায় আয়োজক কমিটি ও চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন উপজেলার বিভিন্ন নারী সংগঠনের নেতৃবৃন্দ সহ সাধারণ ক্রেতা-দর্শনার্থী ও নারী উদ্যোক্তারা। এ সময় তাঁরা মেলার সার্বিক সফলতা কামনা করে ভবিষ্যতেও এমন আয়োজনের অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম