1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দিনাজপুরে ৫১ সদস্য বিশিষ্ট গ্রাম সমবায় প্রকল্প বাস্তবায়ন প্রচার কমিটি গঠন আহবায়ক আরিফ খান ও সদস্য সচিব বিশ্বনাথ সিং - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
অ্যাডভোকেট রহমত আলীর চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত! সন্তানকে ভালো মানুষ হিসাবে তৈরি করুন,তাহলেই দেশটা ভালো হয়ে যাবে-ডঃ তাপস সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট ৪৫৭ জন শিক্ষার্থীকে ২৬ লক্ষ টাকার বৃত্তির অর্থ প্রদান নদী গুলো খনন করা হলে বদলে যাবে দৃশ্যপট লালমনিরহাটসহ বৃহত্তর রংপুর অঞ্চল দিয়ে বয়ে যাওয়া নদীর চর গুলো সবুজে ঢাকা শোক সংবাদ মানবিকতার অনন্য নির্দশন চন্দনাইশে ২ জুটির বিয়ে দিলেন জেসিকা গ্রুপের জসিম। নবীগঞ্জ শহরে ভয়াবহ সংঘর্ষের ঘটনায় ৩০ জনের নাম উল্লেখ করে ২০০/২৫০জনকে অজ্ঞাত করে পুলিশ এসল্ট মামলা দায়ের মীরসরাইয়ে হরিহরপুর গ্রামে ২৮ তম অষ্টপ্রহর ব্যাপী মহোৎসব শ্রীপুরে বেতন বাড়ানোর দাবিতে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ শ্রীপুরে পুলিশী বাধায় বিএনপি’র অনুষ্ঠান পন্ড বন্ধ হওয়া রেল ষ্ট্রেশন দ্রুততম সময়ে চালু করা হবে। রেল মন্ত্রী

দিনাজপুরে ৫১ সদস্য বিশিষ্ট গ্রাম সমবায় প্রকল্প বাস্তবায়ন প্রচার কমিটি গঠন আহবায়ক আরিফ খান ও সদস্য সচিব বিশ্বনাথ সিং

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৮ বার

দিনাজপুরে ৫১ সদস্য বিশিষ্ট জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের গ্রাম সমবায় প্রকল্প বাস্তবায়ন প্রচার কমিটি গঠন সম্পন্ন হয়েছে ।

৩১ জানুয়ারি বুধবার সকালে দিনাজপুর নিমনগর বালুবাড়িস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে আরিফ খান ইউসুফ জাই এর সভাপতিত্বে কমিটি গঠন বিষয়ক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় সাধারন সভার মুক্ত আলোচনায় অংশ নিয়ে বক্তারা বলেন, দেশের কৃষি সংকট মোকাবেলা ও সঠিক পদ্ধতিতে চাষাবাদ করে যাতে কৃষক লাভবান হতে পারেন এবং কৃষিতে ব্যাপক উন্নয়ন হয়় এর জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গ্রাম সমবায়় নামে যে পরিকল্পনা রেখে গেছেন, সেই গ্রাম সমবায় প্রকল্প চালু করতে হবে। এতে করে কৃষি উৎপাদনে আমুল পরিবর্তন সাধিত হবে।

তারা আরো বলেন, গ্রামের মাঝারি কৃষক, ছোট কৃষক, বর্গা চাষী, বেকার মানুষ ও পিছিয়ে পড়া জনগোষ্ঠী আদিবাসীসহ সকলের সমন্বয়ের মাধ্যমে গ্রাম সমবায় প্রকল্প গড়ে তুলতে হবে। জাতির অর্থনীতি প্রবৃদ্ধি অর্জনের জন্য কৃষি খাত সবচেয়ে বেশি অবদান রাখতে পারবে। এসময় তারা, সেই লক্ষ্য অর্জনের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী গনতন্ত্রের মানসকন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনাকে প্রধান ভূমিকা পালনের আহ্বান জানান।

অনুষ্ঠিত সাধারণ সভায় আরিফ খান ইউসুফ জাইকে আহবায়ক ও যুগ্ম আহ্বায়ক হিসেবে যথাক্রমে সহিদুল ইসলাম, হাসানুর জামান দুলাল, সওকত মোল্লাা এবং বিশ্বনাথ সিংকে সদস্য সচিব নির্বাচিত করা হয়। এছাড়াও কার্য্যকরী সদস্য হিসেবে মোঃ রফিকুল ইসলাম, মোঃ ইকবাল, মোঃ জাকের হোসেন, মি: গোপাল কিসকু, মোঃ মিন্টু , মানিক হেমরম,জীবন সিং,জাগনা মার্ডি,রতন মার্ডি,রেখা হাঁসদা,যোসেফ মার্ডি,শোভা রানী ও ওসমান আলীসহ ৫১ সদস্য বিশিষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের গ্রাম সমবায় প্রকল্প বাস্তবায়ন প্রচার কমিটি গঠন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম